1. km.mintu.savar@gmail.com : admin :
  2. editor@biplobiderbarta.com : editor :
শিরোনাম:
দেশে করোনায় মৃত্যু বাড়ল, ৫১ জনের মৃত্যু, শনাক্ত হয়েছে এক হাজার ৯০১ জন। দেশে আগস্টের চেয়ে সেপ্টেম্বরে ডেঙ্গু রোগী বাড়ছে পোশাক রপ্তানিতে ভিয়েতনামের চেয়ে আবার এগিয়ে বাংলাদেশ প্রণোদনা ঋণ ৩৬ কিস্তিতে পরিশোধের সুবিধা চায় বিজিএমইএ পোশাক খাতের ১৬ শতাংশ শ্রমিকের কম মজুরি পাওয়ার শঙ্কায় হাসেম ফুড কারখানায় অগ্নিকাণ্ডে মালিকসহ দায়ীদের শাস্তি ও ক্ষতিপূরণের দাবি শ্রমিকদের ন্যূনতম মজুরী ২১ হাজার টাকা নির্ধারণসহ দশ দফা দাবীতে সাংবাদিক সম্মেলন শক্তি ফাউন্ডেশনের উদ্দ্যোগে পাবনা- কাশিনাথপুরে করোনা সচেতনতায়  মাস্ক বিতরণ: হাসেম ফুড কারখানায় আরও একটি খুলিসহ কঙ্কাল ও হাড় উদ্ধার গার্মেন্ট শ্রমিকদের সুরক্ষায় ৫০ ইউনিয়নের যৌথ বিবৃতি

শ্রমিক ও কর্মচারীদের করোনার টিকাদান কর্মসূচি শুরু

বিপ্লবীদের বার্তা
  • প্রকাশ : রবিবার, ৮ আগস্ট, ২০২১
  • ৮৩ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জের আড়াউহাজার উপজেলায় অবস্থিত মিথিলা গ্রুপের কারখানার শ্রমিক ও কর্মচারীদের করোনার টিকাদান কর্মসূচি শুরু হয়েছে।
গাজীপুরে পোশাক শ্রমিকদের করোনা সংক্রমণ টিকা দেওয়ার মাধ্যমে পোশাক ও বস্ত্রশিল্পে শ্রমিকদের জন্য টিকাদান কার্যক্রম শুরু হয়েছে ১৮ জুলাই।

কর্মসূচির দ্বিতীয় দফায় রোববার (৮ আগস্ট) নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় মিথিলা গ্রুপের কারখানায় কর্মরত শ্রমিকদের টিকাদান কার্যক্রম শুরু হয়েছে।

বিজিএমইএ সভাপতি ফারুক হাসান পোশাক ও বস্ত্রশিল্পের শ্রমিক-কর্মচারীদের করোনার টিকা দেওয়ার কর্মসূচিকে স্বাগত জানিয়েছেন।
তিনি বলেন, দেশের অর্থনীতি ঘুরে দাঁড়ানোর জন্য পোশাক ও বস্ত্রশিল্পের সব শ্রমিককে যত দ্রুত সম্ভব টিকাদান কার্যক্রমের আওতায় আনার বিকল্প নেই। সব পোশাক ও বস্ত্র কারখানার শ্রমিকদের করোনা প্রতিরোধে মাস্ক পরিধানসহ স্বাস্থ্যবিধি যথাযথভাবে প্রতিপালনের জন্য আহ্বান জানান ফারুক হাসান।

এ সময় সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়মা আফরোজ ইভা ও মিথিলা গ্রুপের চেয়াম্যান আজহার খান উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

আমাদের পেজ