1. km.mintu.savar@gmail.com : admin :
  2. coderbruh@protonmail.com : demilation :
  3. editor@biplobiderbarta.com : editor :
  4. same@wpsupportte.com : same :
শিরোনাম:
দুর্নীতির, অযৌক্তিক বিদ্যুৎ কেন্দ্রের জন্য ব্যয়ের টাকা জনগণ দেবে না বাজেটে বরাদ্দ দিয়ে রেশনিং, আবাসন ও শিক্ষাসহ সামাজিক সুরক্ষা নিশ্চিত করার দাবি বগুড়ায় উদ্ধার হওয়া ৫ হাজার লিটার তেল পুরোনো দামে বিক্রি ডন, মাস্টার, লিটল মাস্টার, ম্যাড ম্যাক্স…মুশফিক ১১০ টাকায় সয়াবিন তেল বিক্রির সিদ্ধান্ত হঠাৎ স্থগিত লাঞ্চ বিরতি থেকে ফিরেই সাকিবের জোড়া আঘাত বেআইনী নোটিশ প্রত্যাহার ও কারখানা খুলে দিয়ে উৎপাদন চালু করার দাবীতে বিক্ষোভ সমাবেশ চট্টগ্রাম টেস্ট: ২ উইকেটের সেশনে ম্যাথুসের শতক ‘শান’ দেখতে সিনেমা হলে শুভ, বসে পড়লেন ফ্লোরে উ. কোরিয়ার ইতিহাসে করোনা সবচেয়ে বড় বিপর্যয়: কিম

শ্রমিক ও কর্মচারীদের করোনার টিকাদান কর্মসূচি শুরু

বিপ্লবীদের বার্তা
  • প্রকাশ : রবিবার, ৮ আগস্ট, ২০২১
  • ৩৮১ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জের আড়াউহাজার উপজেলায় অবস্থিত মিথিলা গ্রুপের কারখানার শ্রমিক ও কর্মচারীদের করোনার টিকাদান কর্মসূচি শুরু হয়েছে।
গাজীপুরে পোশাক শ্রমিকদের করোনা সংক্রমণ টিকা দেওয়ার মাধ্যমে পোশাক ও বস্ত্রশিল্পে শ্রমিকদের জন্য টিকাদান কার্যক্রম শুরু হয়েছে ১৮ জুলাই।

কর্মসূচির দ্বিতীয় দফায় রোববার (৮ আগস্ট) নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় মিথিলা গ্রুপের কারখানায় কর্মরত শ্রমিকদের টিকাদান কার্যক্রম শুরু হয়েছে।

বিজিএমইএ সভাপতি ফারুক হাসান পোশাক ও বস্ত্রশিল্পের শ্রমিক-কর্মচারীদের করোনার টিকা দেওয়ার কর্মসূচিকে স্বাগত জানিয়েছেন।
তিনি বলেন, দেশের অর্থনীতি ঘুরে দাঁড়ানোর জন্য পোশাক ও বস্ত্রশিল্পের সব শ্রমিককে যত দ্রুত সম্ভব টিকাদান কার্যক্রমের আওতায় আনার বিকল্প নেই। সব পোশাক ও বস্ত্র কারখানার শ্রমিকদের করোনা প্রতিরোধে মাস্ক পরিধানসহ স্বাস্থ্যবিধি যথাযথভাবে প্রতিপালনের জন্য আহ্বান জানান ফারুক হাসান।

এ সময় সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়মা আফরোজ ইভা ও মিথিলা গ্রুপের চেয়াম্যান আজহার খান উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

আমাদের পেজ