1. km.mintu.savar@gmail.com : admin :
  2. coderbruh@protonmail.com : demilation :
  3. editor@biplobiderbarta.com : editor :
  4. same@wpsupportte.com : same :
শিরোনাম:
বিশ্ববাজারে ধারাবাহিকভাবে পড়ছে অপরিশোধিত তেলের দর দলীয় সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়: মুজাহিদুল ইসলাম সেলিম ইজিবাইক নিয়ে যেসব প্রশ্ন করে না গণমাধ্যম প্রয়োজন শুধু আত্মবিশ্বাস আন্তর্জাতিক কুরআন প্রতিযোগিতায় হাফেজ সালেহ আহমদ তাকরিমের তৃতীয় স্থান অর্জন || পারি ফাউন্ডেশনের উদ্যোগে সুবিধাবঞ্চিত শিশুদের জন্য শিক্ষা কার্যক্রম শুরু । হামলা- মামলা- খুন করে সরকার মানুষকে ভয় দেখাচ্ছে শ্রমিকনেতাদের নামে মিথ্যা মামলা প্রত্যাহার করে রিক্সা-ভ্যান শ্রমিকদের দাবী মেনে নিন পাবনার বেড়া নতুন ভারেঙ্গা ইউনিয়নে শিয়ালের কামড়ে আহত ৪০ || সিরাজগঞ্জের উল্লাপাড়ার তরুণ যুবক রিয়ান আহমেদ নয়ন মানব সেবায় কাজ করে যাচ্ছে ।

রাস্তায় পড়ে থাকা ফিডের বস্তা ফিরিয়ে দিল আমিনপুর থানার পুলিশ |

বিশেষ প্রতিনিধি (মোঃ রাকিবুল হাসান)
  • প্রকাশ : রবিবার, ১ আগস্ট, ২০২১
  • ৫৬৭ বার পড়া হয়েছে

১আগস্ট রাত ১২:৩০ ঘটিকায় বগুড়া জেলা থেকে “ফিড” ভর্তি একটি ট্রাক পাবনা জেলার কাশিনাথপুর হয়ে আমিনপর থানার কাজিরহাট ফেরি ঘাটের উদ্দেশে যাচ্ছিল। পথিমমধে আমিনপুর থানা রোড অতিক্রম করে বাধের হাট পৌঁছানোর পূর্বে চলন্ত ট্রাকটিতে সাজানো ফিডের বস্তা গুলো রাস্তায় পড়তে থাকে। উক্ত ট্রাকের চালক ও তার সহযোগী এই ঘটনা তখন ঠাহর করতে পারেনি।

উক্ত সময় সেই রাস্তায় রাত্রিকালীন টহল ডিউটিতে নিয়োজিত ছিল আমিনপর থানার এএসআই রকিবউদ্দিন ও চারজন সঙ্গীয় পুলিশ সদস্য । কর্তব্যরত টহল দলটির চোখে ধরা পড়ে রাস্তার উপর পড়ে থাকা ফিডের বস্তাগুলো।

তাৎক্ষণিকভাবে এএসআই রকিব ও সঙ্গীয় পুলিশ সদস্যরা একে একে ৭০০০০ টাকা মূল্যমানের ৩৫ টি ফিডভর্তি বস্তা সংগ্রহ করে ভ্যানচালককে ডেকে ভ্যানে তুলে নিয়ে যায় কাজিরহাট ফেরিঘাটের BIWTC এর কাউন্টারের সামনে।
এরপর এএসআই রকিব সন্ধান করতে থাকে ঢাকা মেট্রো -ট- ১৬-৭৩৪০ রেজিস্ট্রেশনের ট্রাক চালককে। কিছুক্ষণ পরেই তারা খুঁজে পায় বগুড়া জেলার শেরপুর থানানিবাসী উক্ত ট্রাকচালক মোঃ শফিকুল ইসলামকে।

সেই মুহূর্তে শফিকুলের নিকট ভ্যান ভাড়া দেওয়ার অর্থও ছিলনা। এএসআই রকিব কালক্ষেপণ না করে নিঃস্বার্থভাবে নিজের অর্থ দিয়ে ভ্যান ভাড়া পরিশোধ করে। ট্রাক চালক শফিকুল ছাড়াও সেখানে উপস্থিত রুপপুর ইউনিয়ন চেয়ারম্যান আবুল হাসেম উজ্জ্বল ও স্থানীয় জনগণ অভিভূত ও আবেগাপ্লুত হয়ে পড়ে। তারা পুলিশের আন্তরিকতা ও নিষ্ঠায় মুগ্ধ হয় এবং কৃতজ্ঞতা প্রকাশ করে।

পাবনা জেলা পুলিশ সুপার জনাব মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম – এএসআই রকিবউদ্দিন ও সঙ্গীয় পুলিশ সদস্যদের পেশাদারিত্বের ভূয়সী প্রশংসা করে বলেন এই ইতিবাচক কাজটি পাবনা জেলা পুলিশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে। তিনি এএসআই রকিবদ্দিন ও তার সঙ্গীয় পুলিশ সদস্যদের পুরস্কৃত করার ঘোষণা দেন।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

আমাদের পেজ