1. km.mintu.savar@gmail.com : admin :
  2. editor@biplobiderbarta.com : editor :
শিরোনাম:
দেশে করোনায় মৃত্যু বাড়ল, ৫১ জনের মৃত্যু, শনাক্ত হয়েছে এক হাজার ৯০১ জন। দেশে আগস্টের চেয়ে সেপ্টেম্বরে ডেঙ্গু রোগী বাড়ছে পোশাক রপ্তানিতে ভিয়েতনামের চেয়ে আবার এগিয়ে বাংলাদেশ প্রণোদনা ঋণ ৩৬ কিস্তিতে পরিশোধের সুবিধা চায় বিজিএমইএ পোশাক খাতের ১৬ শতাংশ শ্রমিকের কম মজুরি পাওয়ার শঙ্কায় হাসেম ফুড কারখানায় অগ্নিকাণ্ডে মালিকসহ দায়ীদের শাস্তি ও ক্ষতিপূরণের দাবি শ্রমিকদের ন্যূনতম মজুরী ২১ হাজার টাকা নির্ধারণসহ দশ দফা দাবীতে সাংবাদিক সম্মেলন শক্তি ফাউন্ডেশনের উদ্দ্যোগে পাবনা- কাশিনাথপুরে করোনা সচেতনতায়  মাস্ক বিতরণ: হাসেম ফুড কারখানায় আরও একটি খুলিসহ কঙ্কাল ও হাড় উদ্ধার গার্মেন্ট শ্রমিকদের সুরক্ষায় ৫০ ইউনিয়নের যৌথ বিবৃতি

রাস্তায় পড়ে থাকা ফিডের বস্তা ফিরিয়ে দিল আমিনপুর থানার পুলিশ |

বিশেষ প্রতিনিধি (মোঃ রাকিবুল হাসান)
  • প্রকাশ : রবিবার, ১ আগস্ট, ২০২১
  • ১৩৬ বার পড়া হয়েছে

১আগস্ট রাত ১২:৩০ ঘটিকায় বগুড়া জেলা থেকে “ফিড” ভর্তি একটি ট্রাক পাবনা জেলার কাশিনাথপুর হয়ে আমিনপর থানার কাজিরহাট ফেরি ঘাটের উদ্দেশে যাচ্ছিল। পথিমমধে আমিনপুর থানা রোড অতিক্রম করে বাধের হাট পৌঁছানোর পূর্বে চলন্ত ট্রাকটিতে সাজানো ফিডের বস্তা গুলো রাস্তায় পড়তে থাকে। উক্ত ট্রাকের চালক ও তার সহযোগী এই ঘটনা তখন ঠাহর করতে পারেনি।

উক্ত সময় সেই রাস্তায় রাত্রিকালীন টহল ডিউটিতে নিয়োজিত ছিল আমিনপর থানার এএসআই রকিবউদ্দিন ও চারজন সঙ্গীয় পুলিশ সদস্য । কর্তব্যরত টহল দলটির চোখে ধরা পড়ে রাস্তার উপর পড়ে থাকা ফিডের বস্তাগুলো।

তাৎক্ষণিকভাবে এএসআই রকিব ও সঙ্গীয় পুলিশ সদস্যরা একে একে ৭০০০০ টাকা মূল্যমানের ৩৫ টি ফিডভর্তি বস্তা সংগ্রহ করে ভ্যানচালককে ডেকে ভ্যানে তুলে নিয়ে যায় কাজিরহাট ফেরিঘাটের BIWTC এর কাউন্টারের সামনে।
এরপর এএসআই রকিব সন্ধান করতে থাকে ঢাকা মেট্রো -ট- ১৬-৭৩৪০ রেজিস্ট্রেশনের ট্রাক চালককে। কিছুক্ষণ পরেই তারা খুঁজে পায় বগুড়া জেলার শেরপুর থানানিবাসী উক্ত ট্রাকচালক মোঃ শফিকুল ইসলামকে।

সেই মুহূর্তে শফিকুলের নিকট ভ্যান ভাড়া দেওয়ার অর্থও ছিলনা। এএসআই রকিব কালক্ষেপণ না করে নিঃস্বার্থভাবে নিজের অর্থ দিয়ে ভ্যান ভাড়া পরিশোধ করে। ট্রাক চালক শফিকুল ছাড়াও সেখানে উপস্থিত রুপপুর ইউনিয়ন চেয়ারম্যান আবুল হাসেম উজ্জ্বল ও স্থানীয় জনগণ অভিভূত ও আবেগাপ্লুত হয়ে পড়ে। তারা পুলিশের আন্তরিকতা ও নিষ্ঠায় মুগ্ধ হয় এবং কৃতজ্ঞতা প্রকাশ করে।

পাবনা জেলা পুলিশ সুপার জনাব মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম – এএসআই রকিবউদ্দিন ও সঙ্গীয় পুলিশ সদস্যদের পেশাদারিত্বের ভূয়সী প্রশংসা করে বলেন এই ইতিবাচক কাজটি পাবনা জেলা পুলিশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে। তিনি এএসআই রকিবদ্দিন ও তার সঙ্গীয় পুলিশ সদস্যদের পুরস্কৃত করার ঘোষণা দেন।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

আমাদের পেজ