1. km.mintu.savar@gmail.com : admin :
  2. editor@biplobiderbarta.com : editor :
শিরোনাম:
দেশে করোনায় মৃত্যু বাড়ল, ৫১ জনের মৃত্যু, শনাক্ত হয়েছে এক হাজার ৯০১ জন। দেশে আগস্টের চেয়ে সেপ্টেম্বরে ডেঙ্গু রোগী বাড়ছে পোশাক রপ্তানিতে ভিয়েতনামের চেয়ে আবার এগিয়ে বাংলাদেশ প্রণোদনা ঋণ ৩৬ কিস্তিতে পরিশোধের সুবিধা চায় বিজিএমইএ পোশাক খাতের ১৬ শতাংশ শ্রমিকের কম মজুরি পাওয়ার শঙ্কায় হাসেম ফুড কারখানায় অগ্নিকাণ্ডে মালিকসহ দায়ীদের শাস্তি ও ক্ষতিপূরণের দাবি শ্রমিকদের ন্যূনতম মজুরী ২১ হাজার টাকা নির্ধারণসহ দশ দফা দাবীতে সাংবাদিক সম্মেলন শক্তি ফাউন্ডেশনের উদ্দ্যোগে পাবনা- কাশিনাথপুরে করোনা সচেতনতায়  মাস্ক বিতরণ: হাসেম ফুড কারখানায় আরও একটি খুলিসহ কঙ্কাল ও হাড় উদ্ধার গার্মেন্ট শ্রমিকদের সুরক্ষায় ৫০ ইউনিয়নের যৌথ বিবৃতি

করোনা সংক্রমণ প্রতিরোধে গাজীপুরের টঙ্গীতে যুবকদের ব্যতিক্রমী উদ্যোগ ।

বিশেষ প্রতিনিধি: মো: রাকিবুল হাসান
  • প্রকাশ : মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১
  • ১১৯ বার পড়া হয়েছে

করোনা সংক্রমণ প্রতিরোধে গাজীপুরের টঙ্গীতে যুবকদের ব্যতিক্রমী উদ্যোগ ।গাজীপুর জেলার টঙ্গী শিলমুন এলাকায় কোভিড-১৯ করোনা সংক্রমণ ঠেকাতে একঝাক যুব সমাজের উদ্যোগে ব্যতিক্রমী উদ্যোগ গ্রহন করা হয়েছে।

টঙ্গীর শিলমুন এলাকায় গত কয়েকদিন যাবত প্রায় ৫শতাদিক জন সাধারনের মাঝে যুবকদের নিজ উদ্যোগে এবং শিলমুন অনলাইন ও রেইন ট্যুরস এন্ড ট্রাভেলস এর সহযোগিতায় ভ্যাকসিনের ফ্রি রেজিষ্ট্রশন ও কোভিড-১৯ পরীক্ষা ট্রেস্ট অনলাইন কার্যক্রম বিনামূল্যে করে যাচ্ছে ।

২৬মে-সোমবার শিলমুন এলাকার বাসিন্দা সাংবাদিক মোঃ আল আমিন হোসেনকে করোনার ভ্যাকসিনের দুই ডোজ কমপ্লিট করার বিনামূল্যে সনদপত্র বুঝিয়ে দেয়া হয়। এ ব্যতিক্রমী উদ্যোগ গ্রহনকারীরা হলেন, মাহাবুব ইসলাম রুবেল, আসিফুর রহমান নাছিম, ইসতিয়াক আহম্মেদ দিদার প্রমুখ।

এসময় যুবকেরা বলেন, সম্প্রতি নভেল করোনা ভাইরাস বিভিন্ন দেশে ছড়িয়ে পড়ায় টঙ্গী শিলমুন এলাকার বেশ কয়েকজন যুবক ভ্যাকসিনের ফ্রি রেজিষ্ট্রশন ও কোভিড-১৯ পরিক্ষার অনলাইন কার্যক্রম বিনামূল্যে সেবা দিয়ে যাচ্ছি। পাশাপাশি শারীরিক দূরত্ব বজায় রাখতে এলাকাতে চালানো হচ্ছে প্রচারণা। নানা শ্রেনী মানুষের মাঝে বিতরণ করছি মাক্স। তারা আরোও বলেন আমরা বর্তমানে টঙ্গীসহ সারাদেশে অনলাইনের মাধ্যেমে ফ্রি ভ্যাকসিন নিবন্ধন সেবা প্রদান করে যাচ্ছি।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

আমাদের পেজ