1. km.mintu.savar@gmail.com : admin :
  2. editor@biplobiderbarta.com : editor :
শিরোনাম:
দেশে করোনায় মৃত্যু বাড়ল, ৫১ জনের মৃত্যু, শনাক্ত হয়েছে এক হাজার ৯০১ জন। দেশে আগস্টের চেয়ে সেপ্টেম্বরে ডেঙ্গু রোগী বাড়ছে পোশাক রপ্তানিতে ভিয়েতনামের চেয়ে আবার এগিয়ে বাংলাদেশ প্রণোদনা ঋণ ৩৬ কিস্তিতে পরিশোধের সুবিধা চায় বিজিএমইএ পোশাক খাতের ১৬ শতাংশ শ্রমিকের কম মজুরি পাওয়ার শঙ্কায় হাসেম ফুড কারখানায় অগ্নিকাণ্ডে মালিকসহ দায়ীদের শাস্তি ও ক্ষতিপূরণের দাবি শ্রমিকদের ন্যূনতম মজুরী ২১ হাজার টাকা নির্ধারণসহ দশ দফা দাবীতে সাংবাদিক সম্মেলন শক্তি ফাউন্ডেশনের উদ্দ্যোগে পাবনা- কাশিনাথপুরে করোনা সচেতনতায়  মাস্ক বিতরণ: হাসেম ফুড কারখানায় আরও একটি খুলিসহ কঙ্কাল ও হাড় উদ্ধার গার্মেন্ট শ্রমিকদের সুরক্ষায় ৫০ ইউনিয়নের যৌথ বিবৃতি

লকডাউনে কারখানা খোলা রাখায় ৭০ হাজার টাকা জরিমানা

বিপ্লবীদের বার্তা
  • প্রকাশ : শনিবার, ২৪ জুলাই, ২০২১
  • ১১৭ বার পড়া হয়েছে

গাজীপুরের টঙ্গীতে লকডাউনের মধ্যে সরকারি নির্দেশনা অমান্য করায় এ ওয়ান পলিমার লিমিটেড নামে একটি প্লাস্টিক পণ্য তৈরির কারখানাকে ৭০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। একইসঙ্গে ওই কারখানার কার্যক্রম বন্ধ করে দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (২৪ জুলাই) দুপুরে টঙ্গীর টিঅ‌্যান্ডটি বাজার এলাকায় জেলা প্রশাসকের নির্বাহী মাজিস্ট্রেট তামান্না রহমান জ্যোতি ওই অভিযান পরিচালনা করেন।

মাজিস্ট্রেট তামান্না রহমান জ্যোতি বলেন, ‘বিধিনিষেধ অমান্য করে খোলা রাখায় তাৎক্ষণিক ওই কারখানার কার্যক্রম বন্ধ করে দেওয়া হয়। এসময় কারখানারকে ৭০ হাজার টাকা জরিমানা করে কর্মরত শ্রমিকদের বের করে দেওয়া হয়েছে।’
তিনি আরও বলেন, ‘এই অভিযান অব্যাহত থাকবে। সরকারি নির্দেশনা অমান্য করে কারখানা চালালেই তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

আমাদের পেজ