1. km.mintu.savar@gmail.com : admin :
  2. coderbruh@protonmail.com : demilation :
  3. editor@biplobiderbarta.com : editor :
  4. same@wpsupportte.com : same :
শিরোনাম:
দুর্নীতির, অযৌক্তিক বিদ্যুৎ কেন্দ্রের জন্য ব্যয়ের টাকা জনগণ দেবে না বাজেটে বরাদ্দ দিয়ে রেশনিং, আবাসন ও শিক্ষাসহ সামাজিক সুরক্ষা নিশ্চিত করার দাবি বগুড়ায় উদ্ধার হওয়া ৫ হাজার লিটার তেল পুরোনো দামে বিক্রি ডন, মাস্টার, লিটল মাস্টার, ম্যাড ম্যাক্স…মুশফিক ১১০ টাকায় সয়াবিন তেল বিক্রির সিদ্ধান্ত হঠাৎ স্থগিত লাঞ্চ বিরতি থেকে ফিরেই সাকিবের জোড়া আঘাত বেআইনী নোটিশ প্রত্যাহার ও কারখানা খুলে দিয়ে উৎপাদন চালু করার দাবীতে বিক্ষোভ সমাবেশ চট্টগ্রাম টেস্ট: ২ উইকেটের সেশনে ম্যাথুসের শতক ‘শান’ দেখতে সিনেমা হলে শুভ, বসে পড়লেন ফ্লোরে উ. কোরিয়ার ইতিহাসে করোনা সবচেয়ে বড় বিপর্যয়: কিম

বাংলাদেশ ছাত্র ইউনিয়ন এর উদ্যোগে শহীদ রাজু ব্রিগেডের আত্মপ্রকাশ

বিপ্লবীদের বার্তা
  • প্রকাশ : শনিবার, ২৪ জুলাই, ২০২১
  • ৩৮৬ বার পড়া হয়েছে

লকডাউনে সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর প্রত্যয় নিয়ে শহীদ রাজু ব্রিগেড গঠন করেছে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন। আজ (২৪ জুলাই, ২০২১) দুপুর ১২ টায় এক অনলাইন সংবাদ সম্মেলনে এই ঘোষণা দেওয়া হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ছাত্র ইউনিয়ন, কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক দীপক শীল। শহীদ রাজু ব্রিগেডের উদ্যোগে হটলাইন, ডাক্তারের পরামর্শ, জরুরি অক্সিজেন সেবা, এম্বুলেন্স সেবা, খাদ্য সহায়তা, ভ্যাক্সিন নিবন্ধন, কাউন্সিলিং সেবা প্রদান করা হবে।

দীপক শীল বলেন, “গতবছর করোনা ভাইরাস ছড়িয়ে পড়ার পর যখন বাজারে হ্যান্ড স্যানিটাইজার সংকট তৈরি হল তখন আমরা ছাত্র ইউনিয়নের উদ্যোগে ১০ লক্ষ স্যানিটাইজার প্রস্তুত করে পাশে থেকেছি। আমরা জনগণের জন্য খাদ্য সহায়তা, শিক্ষার্থীদের জন্য অর্থ সহায়তায় ব্যবস্থাও করেছি। গত এপ্রিল মাসে লকডাউনে আমরা শ্রমজীবী মানুষের জন্য শ্রমজীবী ক্যান্টিন চালু করেছিলাম, সেই ক্যান্টিন থেকে আমরা দৈনিক গড়ে ৫০০ জন শ্রমজীবী মানুষকে খাদ্য সহায়তা দিতে পেরেছি। এবারের লকডাউনে আমরা ছাত্র ইউনিয়নের উদ্যোগে ‘শহীদ রাজু ব্রিগেড’ নামে করোনা রেসপন্স টিম গঠন করেছি। জনগণের পাশে দাঁড়াতে আমাদের এই উদ্যোগ। শহীদ রাজু ব্রিগেড যেকোন প্রয়োজনে জনগণের পাশে থাকবে।”

শহীদ রাজু ব্রিগেডের সমন্বয়ক হিসেবে দায়িত্ব পালন করবেন ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সুমাইয়া সেতু। শহীদ রাজু ব্রিগেডের অন্যান্য সদস্যরা হলেন-মোঃ ফয়েজ উল্লাহ, দীপক শীল, কেএম মুত্তাকী, খায়রুল হাসান জাহিন, মাহির শাহরিয়ার রেজা, শামিম হোসেন, মুক্ত রেজোয়ান, শাহরিয়ার ইব্রাহিম মিমো, শোয়েব মাহমুদ অনন্ত, শাওন বিশ্বাস, প্রিজম ফকির,সালমান রাহাত,লাভলী হক ও অর্ক।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ছাত্র ইউনিয়ন, কেন্দ্রীয় সংসদের সভাপতি মোঃ ফয়েজ উল্লাহ, সাংগঠনিক সম্পাদক সুমাইয়া সেতু, সহকারী সাধারণ সম্পাদক খায়রুল হাসান জাহিন, সদস্য এ্যানি সেন, পিনাক দেব, বেসরকারি বিশ্ববিদ্যালয় সংসদের সদস্য মুক্ত রেজোয়ান, শাওন বিশ্বাস, ঢাকা মহানগর সংসদের সদস্য সালমান রাহাতসহ প্রমুখ।

শহীদ রাজু ব্রিগেডের হটলাইন নাম্বার:০১৮২৬০৪১৯৫২, ০১৬১১৫৯৬১৫৫, ০১৯৮৯০৯৭৩৫৯

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

আমাদের পেজ