1. km.mintu.savar@gmail.com : admin :
  2. coderbruh@protonmail.com : demilation :
  3. editor@biplobiderbarta.com : editor :
  4. same@wpsupportte.com : same :
শিরোনাম:
দুর্নীতির, অযৌক্তিক বিদ্যুৎ কেন্দ্রের জন্য ব্যয়ের টাকা জনগণ দেবে না বাজেটে বরাদ্দ দিয়ে রেশনিং, আবাসন ও শিক্ষাসহ সামাজিক সুরক্ষা নিশ্চিত করার দাবি বগুড়ায় উদ্ধার হওয়া ৫ হাজার লিটার তেল পুরোনো দামে বিক্রি ডন, মাস্টার, লিটল মাস্টার, ম্যাড ম্যাক্স…মুশফিক ১১০ টাকায় সয়াবিন তেল বিক্রির সিদ্ধান্ত হঠাৎ স্থগিত লাঞ্চ বিরতি থেকে ফিরেই সাকিবের জোড়া আঘাত বেআইনী নোটিশ প্রত্যাহার ও কারখানা খুলে দিয়ে উৎপাদন চালু করার দাবীতে বিক্ষোভ সমাবেশ চট্টগ্রাম টেস্ট: ২ উইকেটের সেশনে ম্যাথুসের শতক ‘শান’ দেখতে সিনেমা হলে শুভ, বসে পড়লেন ফ্লোরে উ. কোরিয়ার ইতিহাসে করোনা সবচেয়ে বড় বিপর্যয়: কিম

পাবনা- কাশিনাথপুরে করোনা সচেতনতায় আ: হামিদ মিয়া-মালেকা বেগম ও শাহজাহান আলী মিয়া স্মৃতি ফাউন্ডেশনের উদ্দ্যোগে মাস্ক বিতরণ:

বিশেষ প্রতিনিধি: মো: রাকিবুল হাসান
  • প্রকাশ : বৃহস্পতিবার, ২২ জুলাই, ২০২১
  • ৪০৭ বার পড়া হয়েছে

করোনা ভাইরাস বিষয়ে জনসচেতনতামুলক কার্যক্রম হিসেবে মাস্ক ব্যবহারে উদ্বুদ্ধ এবং অভ্যাস গড়ে তোলার লক্ষ্যে পাবনা জেলার কাশিনাথপুরে আ: হামিদ মিয়া-মালেকা বেগম ও শাহজাহান আলী মিয়া স্মৃতি ফাউন্ডেশন উদ্দ্যোগে নানা শ্রেনী মানুষের মাঝে মাস্ক বিতরণ করা হয় ।

২০জুলাই মঙ্গলবার আঃ হামিদ মিয়া-মালেকা বেগম-শাহজাহান আলী মিয়া স্মৃতি ফাউন্ডেশনের অর্থায়নে পরিচালিত বৃহত্তর কাশিনাথপুর মাস্ক ব্যাংক এর চলমান কর্মসুচির অংশ হিসেবে কাশিনাথপুরে ডাঃ শামীম হোসেনের চিকিৎসা চেম্বার থেকে কার্যক্রম শুরু করে বিভিন্ন স্থানে মানুষের মুখে মাস্ক পড়িয়ে দেওয়া হয় ।

মাস্ক বিতরণ কালে এই সময়ে বক্তরা বলেন, করোনা ভাইরাস হতে আমাদের সবাইকে সচেতন থাকতে হবে এজন্য মাস্ক ব্যবহার সহ শারীরিক দূরুত্ব বজায় রেখে চলাচল করতে হবে এবং সরকারি স্বাস্থ্য বিধি পালন করার মাধ্যমে এই মহামারি রোগ হতে রক্ষা পাওয়া সম্ভব ।

এ সময়ে উপস্থিত ছিলেন, ডাঃ শামীম হোসেন, ডিভাইন ল্যাব এর এম.ডি. আবদুল্লাহ নুমান, কাশিনাথপুর ফাঁড়ির ইনচার্জ (এএসআই) মোঃ ইমতিয়াজ হোসেন,চেয়ারম্যান মোঃ রফিক উল্লাহ, প্রফেসর মফিদুল হোসেন শাহিন, সাঈদ,মোঃ মোক্তার, মোঃ ফেরদৌস,রাশিদুল,শাকিল,রাজিব,কাজল, মোঃ শাকিল সহ আরো অনেকেই।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

আমাদের পেজ