1. km.mintu.savar@gmail.com : admin :
  2. editor@biplobiderbarta.com : editor :
শিরোনাম:
দেশে করোনায় মৃত্যু বাড়ল, ৫১ জনের মৃত্যু, শনাক্ত হয়েছে এক হাজার ৯০১ জন। দেশে আগস্টের চেয়ে সেপ্টেম্বরে ডেঙ্গু রোগী বাড়ছে পোশাক রপ্তানিতে ভিয়েতনামের চেয়ে আবার এগিয়ে বাংলাদেশ প্রণোদনা ঋণ ৩৬ কিস্তিতে পরিশোধের সুবিধা চায় বিজিএমইএ পোশাক খাতের ১৬ শতাংশ শ্রমিকের কম মজুরি পাওয়ার শঙ্কায় হাসেম ফুড কারখানায় অগ্নিকাণ্ডে মালিকসহ দায়ীদের শাস্তি ও ক্ষতিপূরণের দাবি শ্রমিকদের ন্যূনতম মজুরী ২১ হাজার টাকা নির্ধারণসহ দশ দফা দাবীতে সাংবাদিক সম্মেলন শক্তি ফাউন্ডেশনের উদ্দ্যোগে পাবনা- কাশিনাথপুরে করোনা সচেতনতায়  মাস্ক বিতরণ: হাসেম ফুড কারখানায় আরও একটি খুলিসহ কঙ্কাল ও হাড় উদ্ধার গার্মেন্ট শ্রমিকদের সুরক্ষায় ৫০ ইউনিয়নের যৌথ বিবৃতি

বিধিনিষেধ অমান্য করায় ঢাকায় ৫৮৫ গ্রেপ্তার

Khairul Mamun Mintu
  • প্রকাশ : শুক্রবার, ৯ জুলাই, ২০২১
  • ৯৫ বার পড়া হয়েছে

সরকারি কঠোর বিধিনিষেধের মধ্যেও আজ শুক্রবার রাজধানীতে বিনা প্রয়োজনে বাসা থেকে বের হওয়া ৫৮৫ জনকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। ডিএমপির গণমাধ্যম ও জনসংযোগ বিভাগের অতিরিক্ত উপকমিশনার ইফতেখায়রুল ইসলাম এ তথ্য জানান।

ইফতেখায়রুল ইসলাম আরও জানান, আজ সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ডিএমপির ভ্রাম্যমাণ আদালত রাজধানীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বিধিনিষেধ ভঙ্গ করার দায়ে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ১ লাখ ৫৬ হাজার ৭৫০ টাকা জরিমানা করেন। পাশাপাশি ডিএমপির ট্রাফিক বিভাগ সড়ক পরিবহন আইন অনুযায়ী বিধি লঙ্ঘন করাসহ বিভিন্ন অভিযোগে ৪১৪ জন গাড়ির মালিককে ৮ লাখ সাড়ে ৯২ হাজার টাকা জরিমানা করে।
এদিকে আজ সরকারি বিধিনিষেধ অমান্য করায় র‍্যাবের ভ্রাম্যমাণ আদালত সারা দেশে ১৬৪ জনকে ৪ লাখ ৯৮ হাজার ৬০০ টাকা জরিমানা করেন। বিধিনিষেধ কার্যকর করতে সারা দেশে র‍্যাবের ১৯২টি টহল দল ও ১৯২টি নিরাপত্তাচৌকি সক্রিয় ছিল। র‍্যাব মানুষের চলাচল নিয়ন্ত্রণে জনসচেতনতামূলক মাইকিং, প্রচারপত্র ও বিনা মূল্যে আড়াই হাজার মাস্ক বিতরণ ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করে। পাশাপাশি র‍্যাব ২৪২টি দুস্থ ও অসহায় পরিবারের মধ্যে খাবার বিতরণ করে।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

আমাদের পেজ