1. km.mintu.savar@gmail.com : admin :
  2. editor@biplobiderbarta.com : editor :
শিরোনাম:
দেশে করোনায় মৃত্যু বাড়ল, ৫১ জনের মৃত্যু, শনাক্ত হয়েছে এক হাজার ৯০১ জন। দেশে আগস্টের চেয়ে সেপ্টেম্বরে ডেঙ্গু রোগী বাড়ছে পোশাক রপ্তানিতে ভিয়েতনামের চেয়ে আবার এগিয়ে বাংলাদেশ প্রণোদনা ঋণ ৩৬ কিস্তিতে পরিশোধের সুবিধা চায় বিজিএমইএ পোশাক খাতের ১৬ শতাংশ শ্রমিকের কম মজুরি পাওয়ার শঙ্কায় হাসেম ফুড কারখানায় অগ্নিকাণ্ডে মালিকসহ দায়ীদের শাস্তি ও ক্ষতিপূরণের দাবি শ্রমিকদের ন্যূনতম মজুরী ২১ হাজার টাকা নির্ধারণসহ দশ দফা দাবীতে সাংবাদিক সম্মেলন শক্তি ফাউন্ডেশনের উদ্দ্যোগে পাবনা- কাশিনাথপুরে করোনা সচেতনতায়  মাস্ক বিতরণ: হাসেম ফুড কারখানায় আরও একটি খুলিসহ কঙ্কাল ও হাড় উদ্ধার গার্মেন্ট শ্রমিকদের সুরক্ষায় ৫০ ইউনিয়নের যৌথ বিবৃতি

পাবনার-সাঁথিয়াতে মহাসড়কে সিসি ক্যামেরা স্থাপনের শুভ উদ্বোধন করলেন –এসপি মোহাম্মদ মহিবুল ইসলাম খাঁন |

বিশেষ প্রতিনিধিঃ মোঃ রাকিবুল হাসান
  • প্রকাশ : বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১
  • ১০৭ বার পড়া হয়েছে

পাবনার সাঁথিয়া উপজেলার বনগ্রাম বাজারে হাইওয়ে রাস্তায় সিসিটিভি ক্যামেরা স্থাপন উদ্বোধন করা হয়েছে।
২জুন বুধবার দুপুরে পাবনা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খাঁন পিপিএম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বনগ্রাম বাজারে সিসি ক্যামেরা স্থাপন কার্যক্রমের শুভ উদ্বোধন করা করেন ।

সাঁথিয়া উপজেলার বনগ্রাম বাজার বনিক সমিতির আয়োজনে বনগ্রাম ক্যাবল নেটওয়ার্কের সহযোগিতায় পাবনা-ঢাকা মহাসড়কের বাজারে ১৬টি সিসিটিভি স্থাপন করা হয়। পাবনা জেলা পুলিশ সুপার মহিবুল ইসলাম পিপিএম প্রধান অতিথি হিসেবে শুভ উদ্বোধন করেন।

আতাইকুলা থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দিনের সভাপতিত্বে ও ওসি তদন্ত সিদ্দিক হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার অপরাধ মাসুদ আলম, এ,এসপি সার্কেল রোকনুজ্জামান, উপজেলা আ’লীগের সহসভাপতি কার্তিক সাহা, বনগ্রাম ক্যাবল নেটওয়ার্কের স্বত্বাধিকারি আলহাজ আঃ রহিম বাবু, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা ড. সরদার ফারুক হোসেন, বনগ্রাম বনিক সমিতির সভাপতি আল মামুন রিপনসহ স্থানীয় সুধীবৃন্দ।

এ সময়ে পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খাঁন বলেন মহাসড়কে দুর্ঘটনার যান শনাক্ত, দুস্কৃতকারীদের শনাক্তসহ বিভিন্ন অপরাধ দমনে এ সিসিটিভি ক্যামেরা স্থাপন করা হলো। তিনি দৃঢ প্রত্যায় ব্যক্ত করে আরোও বলেন মাদক ব্যবসা সহ যে কোন ধরনের অপরাধ এ জেলায় কোন স্থান হবে না। সিসিটিভি ক্যামেরা স্থাপনের সুফল এলাকার মানুষ পাবেন বলে তিনি আশা প্রকাশ করেন |

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

আমাদের পেজ