1. km.mintu.savar@gmail.com : admin :
  2. coderbruh@protonmail.com : demilation :
  3. editor@biplobiderbarta.com : editor :
  4. same@wpsupportte.com : same :
শিরোনাম:
দুর্নীতির, অযৌক্তিক বিদ্যুৎ কেন্দ্রের জন্য ব্যয়ের টাকা জনগণ দেবে না বাজেটে বরাদ্দ দিয়ে রেশনিং, আবাসন ও শিক্ষাসহ সামাজিক সুরক্ষা নিশ্চিত করার দাবি বগুড়ায় উদ্ধার হওয়া ৫ হাজার লিটার তেল পুরোনো দামে বিক্রি ডন, মাস্টার, লিটল মাস্টার, ম্যাড ম্যাক্স…মুশফিক ১১০ টাকায় সয়াবিন তেল বিক্রির সিদ্ধান্ত হঠাৎ স্থগিত লাঞ্চ বিরতি থেকে ফিরেই সাকিবের জোড়া আঘাত বেআইনী নোটিশ প্রত্যাহার ও কারখানা খুলে দিয়ে উৎপাদন চালু করার দাবীতে বিক্ষোভ সমাবেশ চট্টগ্রাম টেস্ট: ২ উইকেটের সেশনে ম্যাথুসের শতক ‘শান’ দেখতে সিনেমা হলে শুভ, বসে পড়লেন ফ্লোরে উ. কোরিয়ার ইতিহাসে করোনা সবচেয়ে বড় বিপর্যয়: কিম

পাবনার-সাঁথিয়াতে মহাসড়কে সিসি ক্যামেরা স্থাপনের শুভ উদ্বোধন করলেন –এসপি মোহাম্মদ মহিবুল ইসলাম খাঁন |

বিশেষ প্রতিনিধিঃ মোঃ রাকিবুল হাসান
  • প্রকাশ : বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১
  • ৪৫৫ বার পড়া হয়েছে

পাবনার সাঁথিয়া উপজেলার বনগ্রাম বাজারে হাইওয়ে রাস্তায় সিসিটিভি ক্যামেরা স্থাপন উদ্বোধন করা হয়েছে।
২জুন বুধবার দুপুরে পাবনা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খাঁন পিপিএম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বনগ্রাম বাজারে সিসি ক্যামেরা স্থাপন কার্যক্রমের শুভ উদ্বোধন করা করেন ।

সাঁথিয়া উপজেলার বনগ্রাম বাজার বনিক সমিতির আয়োজনে বনগ্রাম ক্যাবল নেটওয়ার্কের সহযোগিতায় পাবনা-ঢাকা মহাসড়কের বাজারে ১৬টি সিসিটিভি স্থাপন করা হয়। পাবনা জেলা পুলিশ সুপার মহিবুল ইসলাম পিপিএম প্রধান অতিথি হিসেবে শুভ উদ্বোধন করেন।

আতাইকুলা থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দিনের সভাপতিত্বে ও ওসি তদন্ত সিদ্দিক হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার অপরাধ মাসুদ আলম, এ,এসপি সার্কেল রোকনুজ্জামান, উপজেলা আ’লীগের সহসভাপতি কার্তিক সাহা, বনগ্রাম ক্যাবল নেটওয়ার্কের স্বত্বাধিকারি আলহাজ আঃ রহিম বাবু, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা ড. সরদার ফারুক হোসেন, বনগ্রাম বনিক সমিতির সভাপতি আল মামুন রিপনসহ স্থানীয় সুধীবৃন্দ।

এ সময়ে পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খাঁন বলেন মহাসড়কে দুর্ঘটনার যান শনাক্ত, দুস্কৃতকারীদের শনাক্তসহ বিভিন্ন অপরাধ দমনে এ সিসিটিভি ক্যামেরা স্থাপন করা হলো। তিনি দৃঢ প্রত্যায় ব্যক্ত করে আরোও বলেন মাদক ব্যবসা সহ যে কোন ধরনের অপরাধ এ জেলায় কোন স্থান হবে না। সিসিটিভি ক্যামেরা স্থাপনের সুফল এলাকার মানুষ পাবেন বলে তিনি আশা প্রকাশ করেন |

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

আমাদের পেজ