1. km.mintu.savar@gmail.com : admin :
  2. editor@biplobiderbarta.com : editor :
শিরোনাম:
দেশে করোনায় মৃত্যু বাড়ল, ৫১ জনের মৃত্যু, শনাক্ত হয়েছে এক হাজার ৯০১ জন। দেশে আগস্টের চেয়ে সেপ্টেম্বরে ডেঙ্গু রোগী বাড়ছে পোশাক রপ্তানিতে ভিয়েতনামের চেয়ে আবার এগিয়ে বাংলাদেশ প্রণোদনা ঋণ ৩৬ কিস্তিতে পরিশোধের সুবিধা চায় বিজিএমইএ পোশাক খাতের ১৬ শতাংশ শ্রমিকের কম মজুরি পাওয়ার শঙ্কায় হাসেম ফুড কারখানায় অগ্নিকাণ্ডে মালিকসহ দায়ীদের শাস্তি ও ক্ষতিপূরণের দাবি শ্রমিকদের ন্যূনতম মজুরী ২১ হাজার টাকা নির্ধারণসহ দশ দফা দাবীতে সাংবাদিক সম্মেলন শক্তি ফাউন্ডেশনের উদ্দ্যোগে পাবনা- কাশিনাথপুরে করোনা সচেতনতায়  মাস্ক বিতরণ: হাসেম ফুড কারখানায় আরও একটি খুলিসহ কঙ্কাল ও হাড় উদ্ধার গার্মেন্ট শ্রমিকদের সুরক্ষায় ৫০ ইউনিয়নের যৌথ বিবৃতি

ঢাকা ও বেড়ায় রেলপথ সচিব সেলিম রেজার করোনা হতে মুক্তি কামনায় দোয়া অনুষ্ঠিত ||

বিশেষ প্রতিনিধি (আশুলিয়া-সাভার-ঢাকা)
  • প্রকাশ : সোমবার, ২৬ এপ্রিল, ২০২১
  • ১৮৪ বার পড়া হয়েছে

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের রেল মন্ত্রণালয়ের রেলপথ সচিব মো. সেলিম রেজা করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। রোববার রেল সচিবের একান্ত সচিব মুহাম্মদ মাহবুবুল হক এই তথ্য নিশ্চিত করেছেন ।

২৪ এপ্রিল তারিখে করোনা পরীক্ষা করা হলে সচিব সেলিম রেজার শরীরে করোনাভাইরাসের উপস্থিতি ধরা পড়ে চিকিৎসকগণ জানান । তিনি বাসায় চিকিৎসা নিচ্ছেন পারিবারিক সুত্রে এমন তথ্য জানা গেছে ।

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সদস্য ও হাইপারর্টাচ- বিল্ডার্স লিঃএর ব্যবস্থাপনা পরিচালক মোঃ আব্দুল বাসেদ গালিব বলেন রেলপথ সচিব মোঃ সেলিম রেজা’র করোনা হতে মুক্তির জন্য ঢাকা কলেজ জামে মসজিদে দোয়ার আয়োজন করা হয়েছে এবং কামরাঙ্গীর চর এলাকায় সুবিধাবঞ্চিত মানুষের জন্য ইফতার সামগ্রী উপহার হিসেবে সবার মাঝে বিতরণ করা হয়েছে ।

হাইপারর্টাচ- বিল্ডার্স লিঃএর পরিচালক মোঃ আব্দুল বাসেদ গালিব বলেন মো. সেলিম রেজা সব সময় মানুষের পাশে থাকে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে থাকেন তাই মহান আল্লাহ যেন সচিব সাহেবকে দ্রুত সেফাদান করেন। | মোঃ আব্দুল বাছেদ গালিব বলেন যে, পাবনা জেলার বেড়া উপজেলার কৃতি সন্তান, পরোপকারী ব্যক্তিত্ব, পাবনা ডেভলপমেন্ট ফাউন্ডেশনের সধারণ সম্পাদক এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের রেলপথ মন্ত্রণালয়ের মাননীয় সচিব মোঃ সেলিম রেজা করোনায় আক্রান্ত হয়েছেন, মহান আল্লাহ তায়া’লা তাকে যেন দ্রুত সুস্থতা দান করেন | তিনি আরোও বলেন পাবনা বেড়ায় কৃতি সন্তান সকলের ভালবাসার প্রিয় মানুষটি সুস্থ্য হয়ে আমাদের মাঝে ফিরে আসবেন আল্লাহর নিকট প্রার্থনা কামনা করছি|

রেলপথ সচিব সেলিম রেজা’র করোনা ভাইরাস এর সংবাদ ছড়িয়ে পড়লে তার জন্ম স্থান গ্রামের বাড়ী পাবনার বেড়াতে তার রোগমুক্তি ও দ্রুত সুস্থ্যতা কামনায় দোয়া অনুষ্ঠিত হয়েছে |করোনা কালিন সহ বিভিন্ন সময়ে তিনি সব সময় মানুষের পাশে থাকে সহযোগিতা করে থাকেন । বেড়া পৌরসভার অন্তর্গত দঃপাড়া জামে মজিদ, নতুন পাড়া জামে মসজিদ সহ অন্যান্য মসজিদে সচিব মোঃ সেলিম রেজার রোগমুক্তির জন্য এলাকার মুসল্লীগন দোয়া করেন ।

বেড়া দক্ষিণ পাড়া জামে মসজিদে ইমাম হাফেজ মোঃ রাসেল আহমেদ ও নতুন পাড়া জামে মসজিদের মুফতি মওলানা মোঃ নজরুল ইসলাম এর পরিচালনায় এই করোনা ভাইরাস হতে মুক্তির জন্য রেলপথ সচিব মোঃ সেলিম রেজা ও বাংলাদেশ সহ সারা বিশ্বের মানুষ যেন এ বিপদ হতে রক্ষা পান এজন্য মহান আল্লাহুর নিকট দোয়া ও মাগফেরাত কামনা করেন।

মো. সেলিম রেজা সচিব হিসেবে রেলপথ মন্ত্রণালয় যোগদান করেন ৫ মে ২০২০ সালে । এই পদে যোগ দেয়ার পুর্বে মো. সেলিম রেজা প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব হিসেবে দায়িত্ব পালন করেছিলেন ।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

আমাদের পেজ