1. km.mintu.savar@gmail.com : admin :
  2. editor@biplobiderbarta.com : editor :
শিরোনাম:
দেশে করোনায় মৃত্যু বাড়ল, ৫১ জনের মৃত্যু, শনাক্ত হয়েছে এক হাজার ৯০১ জন। দেশে আগস্টের চেয়ে সেপ্টেম্বরে ডেঙ্গু রোগী বাড়ছে পোশাক রপ্তানিতে ভিয়েতনামের চেয়ে আবার এগিয়ে বাংলাদেশ প্রণোদনা ঋণ ৩৬ কিস্তিতে পরিশোধের সুবিধা চায় বিজিএমইএ পোশাক খাতের ১৬ শতাংশ শ্রমিকের কম মজুরি পাওয়ার শঙ্কায় হাসেম ফুড কারখানায় অগ্নিকাণ্ডে মালিকসহ দায়ীদের শাস্তি ও ক্ষতিপূরণের দাবি শ্রমিকদের ন্যূনতম মজুরী ২১ হাজার টাকা নির্ধারণসহ দশ দফা দাবীতে সাংবাদিক সম্মেলন শক্তি ফাউন্ডেশনের উদ্দ্যোগে পাবনা- কাশিনাথপুরে করোনা সচেতনতায়  মাস্ক বিতরণ: হাসেম ফুড কারখানায় আরও একটি খুলিসহ কঙ্কাল ও হাড় উদ্ধার গার্মেন্ট শ্রমিকদের সুরক্ষায় ৫০ ইউনিয়নের যৌথ বিবৃতি

পাবনা-সুজানগরের সাতবাড়িয়ায় বিট পুলিশিং উঠান বৈঠক অনুষ্ঠিত ।

বিশেষ প্রতিনিধিঃ মোঃ রাকিবুল হাসান
  • প্রকাশ : শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩১৯ বার পড়া হয়েছে

বাংলাদেশ পুলিশ তাদের সেবা মানুষের দোড়গোড়ায় পৌঁছে দেওয়ার লক্ষ্যে স্থানীয় মানুষের সাথে এলাকায় শান্তি ও শৃঙ্খলতা বজায় রাখার লক্ষ্যে সুন্দর নিরাপদ সমাজ গড়ে উঠবে এমন কার্যক্রমকে সামনে রেখে পাবনার জেলার সুজানগর থানাধীন সাতবাড়িয়ায় ৮নং বিট পুলিশিং ইউনিট উঠান বৈঠক করেছেন ।

২৫ ফেব্রুয়ারি বৃহস্পতি্বার সময় বেলা ১১ ঘটিকার সময়ের দিকে সুজানগরের সাতবাড়িয়ার ৮ নং বিট পুলিশিং ইউনিট এলাকার সর্ব স্তরের জনসাধারনের উপস্থিতিতে শুটকার মোড় এলাকায় এই উঠান বৈঠক অনুষ্টিত হয় ।উক্ত উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অফিসার ইনচার্জ মোঃ বদরুদ্দোজা ।

উঠান বৈঠকের মাধ্যমে আইনশৃঙ্খলা উন্নয়ন, পুলিশি সেবা বৃদ্ধি, আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে রাখা, পুলিশিং কার্যক্রম বৃদ্ধি, এলাকার অপরাধীদের তথ্য জানা, কীভাবে রোধ করা যায় এবং জনগণ কীভাবে সহায়তা করা সহ সকল বিষয় নিয়ে খোলামেলা আলোচনার করা হয় ।

সাতবাড়িয়ায় ৮ নং বিট পুলিশিং ইউনিট কর্তৃক আয়োজ়িত উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে সুজানগর থানার অফিসার্স ইনচার্জ মোঃ বদরুদ্দোজা উপস্থিত সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন এলাকাতে জানমালের নিরাপত্তা ও আইনশৃঙ্খলা রক্ষায় সর্বস্তরের সহযোগিতা একান্তভাবে কাম্য । সবার সার্বিক সহযোগিতার মাধ্যমেই সমাজ শান্তি শৃঙ্খলা ফিরিয়ে আনা সম্ভব । সন্তানেরা কোথায় যাচ্ছে কি করছে এ ব্যাপারে খেয়াল রাখার জন্য সকল অভিভাবকদের প্রতি অনুরোধ জানান, সেই সাথে সমাজে কোন ঘটনা ঘটার পূর্বেই/ ঘটলে তাৎক্ষনিক নিকটস্থ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীদেরকে অবহিত করার জন্য তিনি সবাইকে অনুরোধ করেন ।

এ সময়ে উপস্থিত ছিলেন ওসি (তদন্ত) মোঃ হাদিউল ইসলাম , বিট অফিসার (এসআই) মোঃ মাহমুদুর রশীদ ও স্থানীয় এলাকার গন্যমান্যব্যক্তিবর্গ সহ বিভিন্ন স্তরের জনগন।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

আমাদের পেজ