1. km.mintu.savar@gmail.com : admin :
  2. coderbruh@protonmail.com : demilation :
  3. editor@biplobiderbarta.com : editor :
  4. same@wpsupportte.com : same :
শিরোনাম:
দুর্নীতির, অযৌক্তিক বিদ্যুৎ কেন্দ্রের জন্য ব্যয়ের টাকা জনগণ দেবে না বাজেটে বরাদ্দ দিয়ে রেশনিং, আবাসন ও শিক্ষাসহ সামাজিক সুরক্ষা নিশ্চিত করার দাবি বগুড়ায় উদ্ধার হওয়া ৫ হাজার লিটার তেল পুরোনো দামে বিক্রি ডন, মাস্টার, লিটল মাস্টার, ম্যাড ম্যাক্স…মুশফিক ১১০ টাকায় সয়াবিন তেল বিক্রির সিদ্ধান্ত হঠাৎ স্থগিত লাঞ্চ বিরতি থেকে ফিরেই সাকিবের জোড়া আঘাত বেআইনী নোটিশ প্রত্যাহার ও কারখানা খুলে দিয়ে উৎপাদন চালু করার দাবীতে বিক্ষোভ সমাবেশ চট্টগ্রাম টেস্ট: ২ উইকেটের সেশনে ম্যাথুসের শতক ‘শান’ দেখতে সিনেমা হলে শুভ, বসে পড়লেন ফ্লোরে উ. কোরিয়ার ইতিহাসে করোনা সবচেয়ে বড় বিপর্যয়: কিম

‘ছাত্র ইউনিয়নের উদ্যোগে শ্রমজীবী মানুষদের কোভিড-১৯ ভ্যাক্সিনের নিবন্ধন সহায়তা কার্যক্রম শুরু’

Km Mintu
  • প্রকাশ : মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫৬০ বার পড়া হয়েছে

হাসপাতালে তৎক্ষনাৎ রেজিষ্ট্রেশন করে শ্রমজীবী মানুষদের ভ্যাক্সিন প্রদানের দাবি

বাংলাদেশ ছাত্র ইউনিয়নের উদ্যোগে শ্রমজীবী মানুষদের কোভিড-১৯ ভ্যাক্সিনের নিবন্ধন সহায়তা কার্যক্রম শুরু হয়েছে। আজ (২৩ ফেব্রুয়ারি, ২০২১) সকাল ১১ টায় পুরানো পল্টন মোড়ে এ কর্মসূচির উদ্বোধন করেন প্রখ্যাত শ্রমিকনেতা শহীদুল্লাহ চৌধুরী। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতি সরদার রুহিন হোসেন প্রিন্স, সাবেক সভাপতি শরীফুজ্জামান শরীফ, সাধারণ সম্পাদক দীপক শীল, সাংগঠনিক সম্পাদক সুমাইয়া সেতুসহ অন্যান্য নেতৃবৃন্দ।

শহীদুল্লাহ চৌধুরী বলেন, “ছাত্র ইউনিয়নের এ উদ্যোগকে স্বাগত জানাই। করোনার ভ্যাক্সিন প্রাপ্তি সকলের অধিকার। সমাজের সর্বস্তরের মানুষকে ভ্যাক্সিনেশনের আওতায় আনতে হবে। ছাত্র ইউনিয়নকে এ দায়িত্ব নিতে হবে। শ্রমজীবী মানুষদের ভ্যাক্সিনের সচেতন করে তুলতে হবে।”

বাংলাদেশ ছাত্র ইউনিয়ন, কেন্দ্রীয় সংসদের সভাপতি ফয়েজউল্লাহ বলেন, “ছাত্র ইউনিয়নের উদ্যোগে সারাদেশে এই কার্যক্রম চলবে। দেশের সকল মানুষকে ভ্যাক্সিনেশনের আওতায় আনতে। শ্রমজীবী মানুষদের জন্য হাসপাতালে তৎক্ষনাৎ রেজিষ্ট্রেশন করে ভ্যাক্সিন গ্রহণের ব্যবস্থা রাখার দাবি জানাই।”

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

আমাদের পেজ