1. km.mintu.savar@gmail.com : admin :
  2. editor@biplobiderbarta.com : editor :
শিরোনাম:
দেশে করোনায় মৃত্যু বাড়ল, ৫১ জনের মৃত্যু, শনাক্ত হয়েছে এক হাজার ৯০১ জন। দেশে আগস্টের চেয়ে সেপ্টেম্বরে ডেঙ্গু রোগী বাড়ছে পোশাক রপ্তানিতে ভিয়েতনামের চেয়ে আবার এগিয়ে বাংলাদেশ প্রণোদনা ঋণ ৩৬ কিস্তিতে পরিশোধের সুবিধা চায় বিজিএমইএ পোশাক খাতের ১৬ শতাংশ শ্রমিকের কম মজুরি পাওয়ার শঙ্কায় হাসেম ফুড কারখানায় অগ্নিকাণ্ডে মালিকসহ দায়ীদের শাস্তি ও ক্ষতিপূরণের দাবি শ্রমিকদের ন্যূনতম মজুরী ২১ হাজার টাকা নির্ধারণসহ দশ দফা দাবীতে সাংবাদিক সম্মেলন শক্তি ফাউন্ডেশনের উদ্দ্যোগে পাবনা- কাশিনাথপুরে করোনা সচেতনতায়  মাস্ক বিতরণ: হাসেম ফুড কারখানায় আরও একটি খুলিসহ কঙ্কাল ও হাড় উদ্ধার গার্মেন্ট শ্রমিকদের সুরক্ষায় ৫০ ইউনিয়নের যৌথ বিবৃতি

সিরাজগঞ্জের তাড়াশে ভিলেজ ভিশনের আয়োজনে মানুষের সেবায় মানবতার দেয়াল উদ্বোধন ।

বিশেষ প্রতিনিধিঃ মোঃ রাকিবুল হাসান
  • প্রকাশ : রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১
  • ২৯৫ বার পড়া হয়েছে

সেবামূলক সংগঠন ভিলেজ ভিশনের নির্বাহী পরিচালক শরীফ খন্দকারের সভাপতিত্বে মানুষের জন্য মানবতার দেয়াল উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ানম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান মনি।
১৭জানুয়ারী রবিবার সকালে সিরাজগঞ্জের তাড়াশ উপজেলা পরিষদ চত্বরে স্বেচ্ছাসেবী সংগঠন ভিলেজ ভিশনের আয়োজনে মানুষের জন্য মানবতার দেয়াল এর শুভ উদ্বোধন করা হয়েছে ।

সংগঠনটি মানুষের অপ্রয়োজনীয় বস্তু গুলি সংগ্রহ করে দুঃখী মানুষদের মাঝে উম্মুক্ত করে দেওয়ার জন্য কাজ করে যাচ্ছেন ভিলেজ ভিশনের স্বেচ্ছাসেবী সকলকর্মীগণ । অপ্রয়োজনীয় জিনিস গুলি এখানে রেখে যান -আপনার যা প্রয়োজন নিঃ সংকোচে এখান থেকে নিয়ে যান’ এই শ্লোগানে মানবতার দেয়াল প্রতিষ্ঠিত করা হয়েছে। মানবতার এই মহান কাজের সাথে জড়িত ভিলেজ ভিশনের সবাইকে উপজেলা প্রশাসনের পক্ষ হতে কৃতজ্ঞতা জানানো হয় এবং কাজের অগ্রগতিতে সন্তুষ্টি প্রকাশ করেন ।

ভিলেজ ভিশন সংগঠনের নির্বাহী পরিচালক শরীফ খন্দকার বলেন, প্রতি সপ্তাতে রবিবার হতে বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত আপনার অপ্রয়োজনীয় জিনিস শার্ট প্যান্ট,থ্রি পীচ,সোয়েটার,জুতা ব্যাগ ইত্যাদি জিনিস এখানে রেখে যাবেন এবং যাদের প্রয়োজ়ন তারা এই জায়গা হতে নিঃসংকোচে নিয়ে যাবেন। তিনি আরোও বলেন অপ্রয়োজনীয় জিনিস প্রয়োজনে কাজে লাগানোর জন্য এমন কাজটি করতে চেষ্টা করেছি।

এ সময়ে উপস্থিত ছিলেন ইত্তেফাক রিপোর্টার গোলাম মোস্তফা, সকালের খবর তাড়াশ রিপোর্টার মহসিন আলি,বাংলাদেশ সময় প্রতিনিধি প্রফেসর জাকির আকন, টাইগার টিভি প্রতিনিধি সাব্বীর মির্জা, আনন্দ টিভি প্রতিনিধি সোহেল রানা, মাসুম বিল্লাহ, তাইবুর খন্দকার,আনোয়ার তৌহিদুল মেহদি,মাসুদ,জেসমিন,মারুফা,নাঈম,আজাদ, নাঈম রেজা প্রমুখ

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

আমাদের পেজ