1. km.mintu.savar@gmail.com : admin :
  2. coderbruh@protonmail.com : demilation :
  3. editor@biplobiderbarta.com : editor :
  4. same@wpsupportte.com : same :
শিরোনাম:
হারকিউলিস তোমাকে দেখিনা কোথাও সাঁথিয়ার পাইকরহাটী শহীদনগর উচ্চ বিদ্যালয়ে বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের অধীনে এসএসসি প্রোগ্রাম চালু হচ্ছে | সিরাজগঞ্জের মিতা’র উদ্যোক্তা হয়ে ওঠার গল্প বাংলাদেশ মাইম এসোসিয়েশন কর্তৃক আয়োজিত ঢাকার জিগাতলা ফাতেমা ল কলেজে মূকাভিনয় কর্মশালা অনুষ্ঠিত পাবনা ঈশ্বরদীর কৃতি সন্তান চিকিৎসক ডা. রায়ান সাদী নোবেল পুরস্কারের জন্য মনোনীত || উদ্বোধন হলো পণ্যের আলো ই-কমার্স ওয়েভসাইট বিশ্ববাজারে ধারাবাহিকভাবে পড়ছে অপরিশোধিত তেলের দর দলীয় সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়: মুজাহিদুল ইসলাম সেলিম ইজিবাইক নিয়ে যেসব প্রশ্ন করে না গণমাধ্যম প্রয়োজন শুধু আত্মবিশ্বাস

শ্যামল বাংলা ফাউন্ডেশনের উদ্যোগে রংপুরে উপহার হিসেবে শীতবস্ত্র বিতরন ।।

বিশেষ প্রতিনিধিঃ মোঃ রাকিবুল হাসান
  • প্রকাশ : বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১
  • ৮১৮ বার পড়া হয়েছে

মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য ” এই শ্লোগান কে পাশে রেখে, রংপুর শহরের বিভিন্ন স্থানে উপহার হিসেবে শীতবস্ত্র বিতরণ করেছে ” শ্যামল বাংলা ফাউন্ডেশন” রংপুর শহর কমিটির উদ্যোগে কেন্দ্রীয় কমিটির সার্বিক সহযোগিতা ও তত্ত্বাবধানে রংপুর জেলার কামাল কাছনা, সুরভী উদ্যান, রহমতপুর এলাকা এবং মনেয়া ইউনিয়ন এর ছোটো রুপাই (গজঘণ্টা) এলাকায় তিন দিন ব্যাপি শীতার্তদের মাঝে শীত নিবারনের শীত বস্ত্র উপহার হিসেবে বিতরন করেছেন ।

প্রথম দিন ১০ ই জানুয়ারি রবিবার রংপুর সুরভী উদ্যানের পাশে ফুটপাতে বসবাসরত শিশু ও বয়স্ক মহিলা ও পুরুষদের মাঝে মাস্ক ও শীতের গরম কাপড় তুলে দেওয়া হয় ।

দ্বিতীয় দিন ১১ই জানুয়ারি সোমবার বিকালে রংপুর জেলার রহমত পুর এলাকায় প শীতে কষ্ট পাচ্ছেন এমন মানুষদের মাঝে কম্বল ও সোয়েটার উপহার হিসেবে বিতরন করেন শ্যামল বাংলা ফাউন্ডেশন এর রংপুর শহর কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক সহ সকল সদস্যগনের উপস্থিতিতে বিতরণ কাজ সুষ্ঠু ভাবে সম্পূর্ণ করা হয়।

তৃতীয় দিন ১২ই জানুয়ারি মঙ্গলবার সকালে রংপুর জেলার মনেয়া ইউনিয়ন এর ছোটো রুপাই(গজঘণ্টা) এলাকায় শীতার্ত মানুষদের মাঝে শীত কাপড় ও মাস্ক বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন শ্যামল বাংলা ফাউন্ডেশন এর রুপাই(গজঘণ্টা) কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক এবং রংপুর শহর কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক, যুগ্ম সাধারণ সম্পাদক, এবং অন্যান্য সদস্যবৃন্দ।

রংপুর শহর কমিটির সভাপতি আফসানা আক্তার মিমি ও সাধারণ সম্পাদক আক্তার বলেন আলহামদুলিল্লাহ খুব সুন্দর ও সুষ্ঠু ভাবে শীত বস্ত্র বিতরণ সম্পূর্ণ করা হলো। কেন্দ্রীয় কমিটির ফাউন্ডার্স ও মিডিয়া পার্টনার নিউজ টেন টেলিভিশন এর সকল ফাউন্ডারদের অসংখ্য ধন্যবাদ। এই সহযোগিতার জন্যে,আশা রাখি এভাবেই আমাদের পাশে থেকে শ্যামল বাংলা ফাউন্ডেশন কে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করবেন ইনশাআল্লাহ,,।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

আমাদের পেজ