1. km.mintu.savar@gmail.com : admin :
  2. editor@biplobiderbarta.com : editor :
শিরোনাম:
দেশে করোনায় মৃত্যু বাড়ল, ৫১ জনের মৃত্যু, শনাক্ত হয়েছে এক হাজার ৯০১ জন। দেশে আগস্টের চেয়ে সেপ্টেম্বরে ডেঙ্গু রোগী বাড়ছে পোশাক রপ্তানিতে ভিয়েতনামের চেয়ে আবার এগিয়ে বাংলাদেশ প্রণোদনা ঋণ ৩৬ কিস্তিতে পরিশোধের সুবিধা চায় বিজিএমইএ পোশাক খাতের ১৬ শতাংশ শ্রমিকের কম মজুরি পাওয়ার শঙ্কায় হাসেম ফুড কারখানায় অগ্নিকাণ্ডে মালিকসহ দায়ীদের শাস্তি ও ক্ষতিপূরণের দাবি শ্রমিকদের ন্যূনতম মজুরী ২১ হাজার টাকা নির্ধারণসহ দশ দফা দাবীতে সাংবাদিক সম্মেলন শক্তি ফাউন্ডেশনের উদ্দ্যোগে পাবনা- কাশিনাথপুরে করোনা সচেতনতায়  মাস্ক বিতরণ: হাসেম ফুড কারখানায় আরও একটি খুলিসহ কঙ্কাল ও হাড় উদ্ধার গার্মেন্ট শ্রমিকদের সুরক্ষায় ৫০ ইউনিয়নের যৌথ বিবৃতি

সিরাজগঞ্জের তাড়াশে ভিলেজ ভিশন ও পাশে আছি সেবামুলক সংগঠনের যৌথ উদ্দ্যোগে শীত বস্ত্র বিতরণ ||

বিশেষ প্রতিনিধিঃ= মোঃ রাকিবুল হাসান
  • প্রকাশ : সোমবার, ৪ জানুয়ারী, ২০২১
  • ৪২২ বার পড়া হয়েছে

সিরাজগঞ্জের তাড়াশে  (ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীক সামাজিক সংগঠন) পাশে আছি  এর সহযোগিতায়  ভিলেজ ভিশনের  আয়োজনে শীতার্ত ব্যক্তিদের মাঝে  শীত বস্ত্র  বিতরণ  করেছেন  ।

৪-জানুয়ারী সোমবার ভিলেজ ভিশনের পরিচালক শরীফ খন্দকার এর   সভাপতিত্বে তাড়াশ উপজেলা পরিষদ মিলনায়তনে   শীত বন্ত্র বিতরণ আয়োজিত  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত  ছিলেন তাড়াশ উপজেলা নির্বাহী অফিসার  মো: মেজবাউল করিম ।

অনুষ্ঠা্নে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার মো: মেজবাউল করিম বলেন,   শীতের এই মুর্হুতে  আমরা  সবাই যদি  মানুষের  পাশে দাঁড়াই তাহলে  শীতের কষ্ঠ হতে মানুষগুলো রক্ষা পাবে ।  সামর্থ্যবান ব্যক্তিদের  সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার জন্য তিনি সবাইকে আহবান জানান।

ভিলেজ ভিশনের পরিচালক শরীফ খন্দকার বলেন  যে, শীত হতে রক্ষা পাওয়ার লক্ষ্যে   সুবিধা বঞ্চিত পথশিশু ও তাদের পরিবার এবং বয়স্কো ব্যক্তিদের মাঝে   উপহার হিসেবে ১০০টি কম্বলগুলো প্রদান করা হয় । তিনি আরোও বলেন এই কাজে সমাজের বিত্তবান ব্যক্তিরা এগিয়ে আসলে শীতের কষ্ট হতে বহু মানুষ রক্ষা পাবে ।  মানবতার সেবায় এ কাজে অংশ গ্রহণ করার জন্য তিনি  সবার প্রতি তিনি অনুরোধ জানান  ।

শীত  নিবারনের গরম কম্বল পেয়ে  উপকারভোগিরা  কৃতজ্ঞতা প্রকাশ  করে  বলেন শীতের এই সময়ে আমাদের পাশে এসে সহযোগিতা করার জন্য ভিলেজ ভিশন ও  পাশে আছি   সেবামুলক সংগঠনের সাথে জড়িত সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ও  ভবিষ্যতেও এমনভাবে সংগঠনগুলো আমাদের পাশে থাকবে  বলে আশা প্রকাশ করেন ।

এসময়ে  উপস্থিত ছিলেন  উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নুর মামুন, সাংবাদিক  ফারুক মির্জা,আশরাফুল ইসলাম রনি,  বারিক,শায়লা পারভিন,  ও আরিফ, ভলেন্টিয়ার মোঃ মেহদি,তাইবুর,মাসুদ,নাইম ,মোঃ শরীফুল ইসলাম ,সানোয়ার,ইমন,জেসমিন, মোঃ মারুফ,মোঃ সাকিল,শাহাদাৎ, আনোয়ার হোসেন,মোঃ মাসুম বিল্লাহ ও মোঃ  আরিফ  প্রমুখ ।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

আমাদের পেজ