1. km.mintu.savar@gmail.com : admin :
  2. coderbruh@protonmail.com : demilation :
  3. editor@biplobiderbarta.com : editor :
  4. same@wpsupportte.com : same :
শিরোনাম:

রক্তের বাঁধন স্বেচ্ছাসেবক সংস্থার উদ্যোগে সাতক্ষীরা কালিগঞ্জে মানবতার ঝুড়ি উদ্বোধন ।।

বিশেষ প্রতিনিধিঃ মোঃ রাকিবুল হাসান
  • প্রকাশ : সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০
  • ৭১৩ বার পড়া হয়েছে

সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলাধীন কৃষ্ণনগর ইউনিয়নে বালিয়াডাঙ্গা বাজারস্থ এলাকায় রক্তের বাঁধন স্বেচ্ছাসেবক সংস্থার আয়োজনে ক্ষুধার্ত মানুষের জন্য মানবতার ঝুড়ি উদ্ভোধন করা হয়েছে ।

আজ ২৮ নভেম্বর সোমবার ক্ষুধার্ত মানুষগুলোর ক্ষুধা নিবারণের লক্ষে রক্তের বাঁধন স্বেচ্ছাসেবক সংস্থার প্রধান উপদেষ্টা, মাস্টার ইয়াছিন আলি ও সভাপতি মোঃ সোহেল রানা এর উপস্থিতিতে মানবতার ঝুড়ির শুভ উদ্ভোদন করেন ।মানবতার এই ঝুড়ি হতে ক্ষুধার্তরা মানুষ খাবার খেতে পাবেন এমন উদ্দেশ্য মানবতার ঝুড়ি উদ্বোধন করা হয় ।

মানবতার এমন মহান কাজে নিজেরকে সম্পৃক্ত করতে পেরে রক্তের বাঁধন স্বেচ্ছাসেবক সংস্থার প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ আল-আমিন হোসেন বক্তবে  বলেন মানুষের বিপদের সময় পাশে থেকে সহযোগিতা করাই মানুষের অন্যতম ভাল কাজ ।মানুষ মানুষের জন্যই। বিপদে-আপদে- সমস্যা-সংকটে সর্বঅস্থায় ছুটে এসে সাহায্য করবে এমন প্রত্যাশা মানুষ মাত্রই করবে এটাই স্বাভাবিক । একটু সহযোগিতার হাত বাড়িয়ে দিলে মানুষ সুন্দরভাবে বাঁচার স্বপ্ন দেখতে পারবে ,  এতেই হয়তো জীবনের সার্থকতা খুঁজে পাওয়া সম্ভব।

সংস্থার সভাপতি মোঃ সোহেল রানা বলেন যাদের অক্লান্ত পরিশ্রমের ফলে এটা বাস্তবায়ন হয়েছে তাদের সকলের প্রতি তিনি আন্তরিকভাবে ধন্যবাদ জানান ও  কৃতজ্ঞতা প্রকাশ করেন । এমন মহৎ  ভাল কাজে সকলের দোয়া ও সহযোগিতায় হাত বাড়িয়ে দেওয়ার জন্য সামর্থবানদের প্রতি তিনি বিশেষ আহবান জানান ।

এসময়ে রক্তের বাঁধন স্বেচ্ছাসেবক সংস্থার স্বেচ্ছাসেবককর্মীগন উপস্থিত ছিলেন ।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

আমাদের পেজ