1. km.mintu.savar@gmail.com : admin :
  2. editor@biplobiderbarta.com : editor :
শিরোনাম:
দেশে করোনায় মৃত্যু বাড়ল, ৫১ জনের মৃত্যু, শনাক্ত হয়েছে এক হাজার ৯০১ জন। দেশে আগস্টের চেয়ে সেপ্টেম্বরে ডেঙ্গু রোগী বাড়ছে পোশাক রপ্তানিতে ভিয়েতনামের চেয়ে আবার এগিয়ে বাংলাদেশ প্রণোদনা ঋণ ৩৬ কিস্তিতে পরিশোধের সুবিধা চায় বিজিএমইএ পোশাক খাতের ১৬ শতাংশ শ্রমিকের কম মজুরি পাওয়ার শঙ্কায় হাসেম ফুড কারখানায় অগ্নিকাণ্ডে মালিকসহ দায়ীদের শাস্তি ও ক্ষতিপূরণের দাবি শ্রমিকদের ন্যূনতম মজুরী ২১ হাজার টাকা নির্ধারণসহ দশ দফা দাবীতে সাংবাদিক সম্মেলন শক্তি ফাউন্ডেশনের উদ্দ্যোগে পাবনা- কাশিনাথপুরে করোনা সচেতনতায়  মাস্ক বিতরণ: হাসেম ফুড কারখানায় আরও একটি খুলিসহ কঙ্কাল ও হাড় উদ্ধার গার্মেন্ট শ্রমিকদের সুরক্ষায় ৫০ ইউনিয়নের যৌথ বিবৃতি

সিরাজগঞ্জ-তাড়াশে মুদি দোকান পেলেন প্রতিবন্ধী রিকশা চালক সুসান্ত পাল।

বিশেষ প্রতিনিধিঃ= মোঃ রাকিবুল হাসান
  • প্রকাশ : বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০
  • ৪০১ বার পড়া হয়েছে

প্রতিবন্ধী হয়েও সংসার পরিচালনা করার  জন্য সুসান্ত পাল রিকসা গাড়ি চালান । প্রতিবন্ধী হওয়ায় তার রিকসায় তেমন মানুষ উঠতে চায়না । রিকসা  চালিয়ে সুসান্ত পাল যে পরিমান আয়-রোজগার  করেন  তা দিয়েই  তিনি  কোন রকমের কষ্টের মধ্য খেয়ে না খেয়ে পরিবার ছেলে-মেয়েদের নিয়ে দিন যাপন করে করেন ।

সুসান্ত পাল এর এমন সংগ্রামী কষ্টের জীবনে সহযোগিতার হাত বাড়িয়ে দেন পাশে আছি সংগঠন ও ভিলেজ ভিশন সেবামুলক সংগঠন। রিকসা চালক  সুসান্ত পালকে আজ ২৩ নভেম্বর বুধবার  ভিলেজ ভিশনের সহযোগিতায় উপহার হিসেবে মুদি দোকান প্রদান করা হয়  ।

উপহার হিসেবে মুদি দোকান পেয়ে তিনি বলেন আমার এমন দুর্দিনে পাশে এসে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার জন্য সেবামুলক সংগঠন ভিলেজ ভিশন এর সাথে জড়িত সবার প্রতি আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি ও সকলের জানাই আমার অফুরন্ত ভালবাসা । আজ তিনি মুদি দোকান  পেয়ে  সকলের জন্য আল্লাহর নিকট দোয়া করেন ।

ভিলেজ ভিশনের পরিচালক শরীফ খন্দকারের সভাপতিত্বে   প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মেজবাউল করিম। দোকানটি প্রদানে সার্বিকভাবে আর্থিক সহযোগিতা করেন পাশে আছি সংগঠন এবং সহযোগিতায় ছিলেন ভিলেজ ভিশন  বাংলাদেশ ।

এ সময়ে উপস্থিত ছিলেন তাহামিদুর রহমান (পাশে আছি সংগঠনের –এডমিন), ভিলেজ ভিশনের সহ-সভাপতি মাসুম বিল্লাহ্,যুগ্ন সাধারণ সম্পাদক – তাইবুর রহমান, প্রচার প্রকাশনা সম্পাদক – নাজমুল হক মেহেদী প্রমূখ।

 

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

আমাদের পেজ