1. km.mintu.savar@gmail.com : admin :
  2. coderbruh@protonmail.com : demilation :
  3. editor@biplobiderbarta.com : editor :
  4. same@wpsupportte.com : same :
শিরোনাম:
দুর্নীতির, অযৌক্তিক বিদ্যুৎ কেন্দ্রের জন্য ব্যয়ের টাকা জনগণ দেবে না বাজেটে বরাদ্দ দিয়ে রেশনিং, আবাসন ও শিক্ষাসহ সামাজিক সুরক্ষা নিশ্চিত করার দাবি বগুড়ায় উদ্ধার হওয়া ৫ হাজার লিটার তেল পুরোনো দামে বিক্রি ডন, মাস্টার, লিটল মাস্টার, ম্যাড ম্যাক্স…মুশফিক ১১০ টাকায় সয়াবিন তেল বিক্রির সিদ্ধান্ত হঠাৎ স্থগিত লাঞ্চ বিরতি থেকে ফিরেই সাকিবের জোড়া আঘাত বেআইনী নোটিশ প্রত্যাহার ও কারখানা খুলে দিয়ে উৎপাদন চালু করার দাবীতে বিক্ষোভ সমাবেশ চট্টগ্রাম টেস্ট: ২ উইকেটের সেশনে ম্যাথুসের শতক ‘শান’ দেখতে সিনেমা হলে শুভ, বসে পড়লেন ফ্লোরে উ. কোরিয়ার ইতিহাসে করোনা সবচেয়ে বড় বিপর্যয়: কিম

সিরাজগঞ্জ-তাড়াশে মুদি দোকান পেলেন প্রতিবন্ধী রিকশা চালক সুসান্ত পাল।

বিশেষ প্রতিনিধিঃ= মোঃ রাকিবুল হাসান
  • প্রকাশ : বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০
  • ৭০৮ বার পড়া হয়েছে

প্রতিবন্ধী হয়েও সংসার পরিচালনা করার  জন্য সুসান্ত পাল রিকসা গাড়ি চালান । প্রতিবন্ধী হওয়ায় তার রিকসায় তেমন মানুষ উঠতে চায়না । রিকসা  চালিয়ে সুসান্ত পাল যে পরিমান আয়-রোজগার  করেন  তা দিয়েই  তিনি  কোন রকমের কষ্টের মধ্য খেয়ে না খেয়ে পরিবার ছেলে-মেয়েদের নিয়ে দিন যাপন করে করেন ।

সুসান্ত পাল এর এমন সংগ্রামী কষ্টের জীবনে সহযোগিতার হাত বাড়িয়ে দেন পাশে আছি সংগঠন ও ভিলেজ ভিশন সেবামুলক সংগঠন। রিকসা চালক  সুসান্ত পালকে আজ ২৩ নভেম্বর বুধবার  ভিলেজ ভিশনের সহযোগিতায় উপহার হিসেবে মুদি দোকান প্রদান করা হয়  ।

উপহার হিসেবে মুদি দোকান পেয়ে তিনি বলেন আমার এমন দুর্দিনে পাশে এসে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার জন্য সেবামুলক সংগঠন ভিলেজ ভিশন এর সাথে জড়িত সবার প্রতি আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি ও সকলের জানাই আমার অফুরন্ত ভালবাসা । আজ তিনি মুদি দোকান  পেয়ে  সকলের জন্য আল্লাহর নিকট দোয়া করেন ।

ভিলেজ ভিশনের পরিচালক শরীফ খন্দকারের সভাপতিত্বে   প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মেজবাউল করিম। দোকানটি প্রদানে সার্বিকভাবে আর্থিক সহযোগিতা করেন পাশে আছি সংগঠন এবং সহযোগিতায় ছিলেন ভিলেজ ভিশন  বাংলাদেশ ।

এ সময়ে উপস্থিত ছিলেন তাহামিদুর রহমান (পাশে আছি সংগঠনের –এডমিন), ভিলেজ ভিশনের সহ-সভাপতি মাসুম বিল্লাহ্,যুগ্ন সাধারণ সম্পাদক – তাইবুর রহমান, প্রচার প্রকাশনা সম্পাদক – নাজমুল হক মেহেদী প্রমূখ।

 

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

আমাদের পেজ