1. km.mintu.savar@gmail.com : admin :
  2. coderbruh@protonmail.com : demilation :
  3. editor@biplobiderbarta.com : editor :
  4. same@wpsupportte.com : same :

পাবনার-বেড়ায় ডেভেলপমেন্ট ফাউন্ডেশন এর উদ্যোগে বিনামূল্যে চোখের ছানী অপারেশন কার্যক্রমের শুভ উদ্বোধন।

বিশেষ প্রতিনিধিঃ= মোঃ রাকিবুল হাসান
  • প্রকাশ : রবিবার, ২০ ডিসেম্বর, ২০২০
  • ৬৬৩ বার পড়া হয়েছে

১৯ নভেম্বর-২০২০ইং তারিখ  শনিবার  দুপুর ১২ঘটিকার  সময় পাবনা জেলার বেড়া উপজেলাস্থ  সানিলা গ্রামের  রওশন আরা- সাত্তার চক্ষু হাসপাতালে পাবনা ডেভেলপমেন্ট ফাউন্ডেশন এর উদ্যোগে দরিদ্র অসহায় মানুষের বিনামূল্যে চোখের ছানী অপারেশন কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়।

উক্ত অপারেশন কার্যক্রমের শুভ উদ্বোধন করেন অর্থ মন্ত্রণালয়ের অর্থ বিভাগের সিনিয়র সচিব জনাব মো. আবদুর রউফ তালুকদার। এ সময়ে বিভিন্ন  এলাকার  ৩৫ জন দরিদ্র অসহায় মানুষের বিনামূল্যে চোখের ছানী অপারেশন করা হয় এবং প্রত্যেক রোগীকে একটি করে কম্বল উপহার দেওয়া হয়।

এ সময়ে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রেলপথ মন্ত্রণালয়ের সচিব ও পাবনা ডেভেলপমেন্ট ফাউন্ডেশন এর সাধারণ সম্পাদক মো. সেলিম রেজা। পাবনার জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মো. কবীর মাহমুদ সাহেবের সভাপতিত্বে উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন রেলপথ মন্ত্রণালয়ের উপ সচিব ও পাবনা ডেভেলপমেন্ট ফাউন্ডেশন এর সদস্য মো. আবদুর রহিম, পাবনার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. মোখলেছুর রহমান, বেড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা, জাতীয় পাঠ্যপুস্তক ও পাঠ্যক্রম বোর্ডের গবেষণা কর্মকর্তা মো. আবুল বাসারসহ প্রমুখ উপস্থিত ছিলেন ।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

আমাদের পেজ