1. km.mintu.savar@gmail.com : admin :
  2. editor@biplobiderbarta.com : editor :
শিরোনাম:
দেশে করোনায় মৃত্যু বাড়ল, ৫১ জনের মৃত্যু, শনাক্ত হয়েছে এক হাজার ৯০১ জন। দেশে আগস্টের চেয়ে সেপ্টেম্বরে ডেঙ্গু রোগী বাড়ছে পোশাক রপ্তানিতে ভিয়েতনামের চেয়ে আবার এগিয়ে বাংলাদেশ প্রণোদনা ঋণ ৩৬ কিস্তিতে পরিশোধের সুবিধা চায় বিজিএমইএ পোশাক খাতের ১৬ শতাংশ শ্রমিকের কম মজুরি পাওয়ার শঙ্কায় হাসেম ফুড কারখানায় অগ্নিকাণ্ডে মালিকসহ দায়ীদের শাস্তি ও ক্ষতিপূরণের দাবি শ্রমিকদের ন্যূনতম মজুরী ২১ হাজার টাকা নির্ধারণসহ দশ দফা দাবীতে সাংবাদিক সম্মেলন শক্তি ফাউন্ডেশনের উদ্দ্যোগে পাবনা- কাশিনাথপুরে করোনা সচেতনতায়  মাস্ক বিতরণ: হাসেম ফুড কারখানায় আরও একটি খুলিসহ কঙ্কাল ও হাড় উদ্ধার গার্মেন্ট শ্রমিকদের সুরক্ষায় ৫০ ইউনিয়নের যৌথ বিবৃতি

আশুলিয়া থানা রিক্সা ও ভ্যান শ্রমিক ইউনিয়নের ৫ম প্রতিষ্ঠা বার্ষীকী পালিত।

বিপ্লবীদের বার্তা রিপোর্ট :
  • প্রকাশ : রবিবার, ২০ ডিসেম্বর, ২০২০
  • ৪৮৬ বার পড়া হয়েছে

আশুলিয়া থানা রিক্সা ও ভ্যান শ্রমিক ইউনিয়নের ৫ম প্রতিষ্ঠা বার্ষীকী উপলক্ষে আজ ২০ ডিসেম্বর ২০ রবিবার আশুলিয়ার জামগড়া থেকে বাইপাইল রেলী ও সমাবেশ কর্মসূচি পালন করেন।

সমাবেশ বক্তব্য রাখেন, বাংলাদেশ ট্রেড ইউনিয়ন কেন্দ্র সাভার-আশুলিয়া আঞ্চলিক কমিটির সাধারণ সম্পাদক মনজুরুল ইসলাম মঞ্জু,  সহসভাপতি সাইফুল্লাহ আল মামুন, আশুলিয়া থানা রিক্সা ও ভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল মজিদ, সাধারণ সম্পাদক আলতাব হোসেন, সহসাধারন সম্পাদক মামুন দেওয়ান, সাংগঠনিক সম্পাদক মোঃ ফারুক, আশুলিয়া থানা সড়ক নির্মান শ্রমিক ইউনিয়নের সহ সভাপতি আফজাল হোসেন।

সমাবেশে নেতারা বলেন, করোনাভাইরাস এর কারণে চাকুরী হারিয়েছে হাজার হাজার শ্রমিক, নিজের সামান্য কিছু জমানো টাকা সাথে সুদের উপর টাকা নিয়ে অনেকে বিকল্প পেশা হিসেবে অটো রিক্সা বেছে নিয়েছেন। অলিতে-গলিতে পার্কিংয়ের নামে চাঁদাবাঁজরা পিছু ছাড়ছেনা।রিক্সা চালকদের ডাইভিং লাইসেন্স প্রদান, রাস্তার পাশ দিয়ে রিক্সা চলাচলের জন্য আলাদা লেন চালু করার দাবী জানান।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

আমাদের পেজ