1. km.mintu.savar@gmail.com : admin :
  2. coderbruh@protonmail.com : demilation :
  3. editor@biplobiderbarta.com : editor :
  4. same@wpsupportte.com : same :
শিরোনাম:
বাংলাদেশ মাইম এসোসিয়েশন কর্তৃক আয়োজিত ঢাকার জিগাতলা ফাতেমা ল কলেজে মূকাভিনয় কর্মশালা অনুষ্ঠিত পাবনা ঈশ্বরদীর কৃতি সন্তান চিকিৎসক ডা. রায়ান সাদী নোবেল পুরস্কারের জন্য মনোনীত || উদ্বোধন হলো পণ্যের আলো ই-কমার্স ওয়েভসাইট বিশ্ববাজারে ধারাবাহিকভাবে পড়ছে অপরিশোধিত তেলের দর দলীয় সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়: মুজাহিদুল ইসলাম সেলিম ইজিবাইক নিয়ে যেসব প্রশ্ন করে না গণমাধ্যম প্রয়োজন শুধু আত্মবিশ্বাস আন্তর্জাতিক কুরআন প্রতিযোগিতায় হাফেজ সালেহ আহমদ তাকরিমের তৃতীয় স্থান অর্জন || পারি ফাউন্ডেশনের উদ্যোগে সুবিধাবঞ্চিত শিশুদের জন্য শিক্ষা কার্যক্রম শুরু । হামলা- মামলা- খুন করে সরকার মানুষকে ভয় দেখাচ্ছে

ঘূর্ণিঝড় আম্পান রাতভর তাণ্ডব, এখন পর্যন্ত অন্তত ১২ জনের মৃত্যু

বিপ্লবীদের বার্তা রিপোর্ট :
  • প্রকাশ : বৃহস্পতিবার, ২১ মে, ২০২০
  • ৮৪৩ বার পড়া হয়েছে

ঘূর্ণিঝড় আম্পান গতকাল রাতভর দেশের উপকূলীয় এলাকায় তাণ্ডব চালানোর পর এখন দুর্বল হয়ে গেছে। বৃহস্পতিবার ভোরের দিকে ঘূর্ণিঝড় আম্পান আরও উত্তর–পূর্ব দিকে সরে গেছে। এটি এখন রাজশাহী অঞ্চলে অবস্থান করছে।

আম্পানের আঘাতে সাতক্ষীরা, পটুয়াখালী, ভোলাসহ উপকূলীয় এলাকায় অসংখ্য ঘরবাড়ি বিধ্বস্ত হয়েছে। এসব স্থানে আম্পানের আঘাতে একাধিক মানুষের প্রাণহানি হয়েছে বলে জানা গেছে। তবে পটুয়াখালীসহ অন্যান্য স্থানে এখনও সাগর উত্তাল রয়েছে।

 

আবহাওয়া অফিসের বুলেটিনে বলা হয়েছে, মোংলা ও পায়রা সমুদ্র বন্দরকে ১০ নম্বর মহাবিপদ সংকেত দেখিয়ে যেতে বলা হয়েছে। চট্টগ্রাম ও কক্সবাজার সমুদ্র বন্দরকে ৯ নম্বর মহাবিপদ সংকেত দেখিয়ে যেতে বলা হয়েছে।

অন্যদিকে ভারতের পশ্চিমবঙ্গেও তাণ্ডব চালিয়েছে ঘূর্ণিঝড় আম্পান। সেখানে এখন পর্যন্ত অন্তত ১২ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। এছাড়া সেখানকার বিভিন্ন জেলায় ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে বলে ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদনে জানা গেছে।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

আমাদের পেজ