1. km.mintu.savar@gmail.com : admin :
  2. coderbruh@protonmail.com : demilation :
  3. editor@biplobiderbarta.com : editor :
  4. same@wpsupportte.com : same :
শিরোনাম:
হারকিউলিস তোমাকে দেখিনা কোথাও সাঁথিয়ার পাইকরহাটী শহীদনগর উচ্চ বিদ্যালয়ে বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের অধীনে এসএসসি প্রোগ্রাম চালু হচ্ছে | সিরাজগঞ্জের মিতা’র উদ্যোক্তা হয়ে ওঠার গল্প বাংলাদেশ মাইম এসোসিয়েশন কর্তৃক আয়োজিত ঢাকার জিগাতলা ফাতেমা ল কলেজে মূকাভিনয় কর্মশালা অনুষ্ঠিত পাবনা ঈশ্বরদীর কৃতি সন্তান চিকিৎসক ডা. রায়ান সাদী নোবেল পুরস্কারের জন্য মনোনীত || উদ্বোধন হলো পণ্যের আলো ই-কমার্স ওয়েভসাইট বিশ্ববাজারে ধারাবাহিকভাবে পড়ছে অপরিশোধিত তেলের দর দলীয় সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়: মুজাহিদুল ইসলাম সেলিম ইজিবাইক নিয়ে যেসব প্রশ্ন করে না গণমাধ্যম প্রয়োজন শুধু আত্মবিশ্বাস

ডা. মঈনুদ্দিন আহমেদের মৃত্যুতে ডক্টরস ফর হেল্থ এন্ড এনভায়রনমেন্টের গভীর শোক।

বিপ্লবীদের বার্তা রিপোর্ট :
  • প্রকাশ : বুধবার, ১৫ এপ্রিল, ২০২০
  • ৮৫৫ বার পড়া হয়েছে

সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজের প্রথম সারির করোনা যোদ্ধা মেডিসিন বিভাগের সহকারী অধ্যাপক ডা. মঈনুদ্দিন আহমেদ কোভিড – ১৯ রোগের চিকিৎসারত অবস্থায় আজ সকালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। আমরা ডক্টরস ফর হেল্থ এন্ড এনভায়রনমেন্ট পরিবার তার এ অকাল মৃত্যুতে গভীর ভাবে শোকাহত। আমরা এ করোনা শহীদের বিদেহী আত্মার শান্তি কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করছি।

একইসাথে ইতোমধ্যে আরও যেসকল চিকিৎসক ও চিকিৎসা সেবা কর্মী কোভিড – ১৯ এ আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেছেন তাদের প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন ও পরিবারের সকলের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করছি।

এ মহাদুর্যোগকালে করোনা যোদ্ধা সহ চিকিৎসা সেবায় নিয়োজিত চিকিৎসক ও সকল চিকিৎসা সেবা কর্মীর সুরক্ষায় সর্বোচ্চ ব্যাবস্থা গ্রহণের জন্য সরকার ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট জোর দাবী জানাচ্ছি।

অধ্যাপক ডা. এম আবু সাঈদ, সভাপতি ও অধ্যাপক ডা. কাজী রকিবুল ইসলাম, সাধারণ সম্পাদক – ডক্টরস ফর হেল্থ এন্ড এনভায়রনমেন্ট।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

আমাদের পেজ