1. km.mintu.savar@gmail.com : admin :
  2. editor@biplobiderbarta.com : editor :
শিরোনাম:
দেশে করোনায় মৃত্যু বাড়ল, ৫১ জনের মৃত্যু, শনাক্ত হয়েছে এক হাজার ৯০১ জন। দেশে আগস্টের চেয়ে সেপ্টেম্বরে ডেঙ্গু রোগী বাড়ছে পোশাক রপ্তানিতে ভিয়েতনামের চেয়ে আবার এগিয়ে বাংলাদেশ প্রণোদনা ঋণ ৩৬ কিস্তিতে পরিশোধের সুবিধা চায় বিজিএমইএ পোশাক খাতের ১৬ শতাংশ শ্রমিকের কম মজুরি পাওয়ার শঙ্কায় হাসেম ফুড কারখানায় অগ্নিকাণ্ডে মালিকসহ দায়ীদের শাস্তি ও ক্ষতিপূরণের দাবি শ্রমিকদের ন্যূনতম মজুরী ২১ হাজার টাকা নির্ধারণসহ দশ দফা দাবীতে সাংবাদিক সম্মেলন শক্তি ফাউন্ডেশনের উদ্দ্যোগে পাবনা- কাশিনাথপুরে করোনা সচেতনতায়  মাস্ক বিতরণ: হাসেম ফুড কারখানায় আরও একটি খুলিসহ কঙ্কাল ও হাড় উদ্ধার গার্মেন্ট শ্রমিকদের সুরক্ষায় ৫০ ইউনিয়নের যৌথ বিবৃতি

ডা. মঈনুদ্দিন আহমেদের মৃত্যুতে ডক্টরস ফর হেল্থ এন্ড এনভায়রনমেন্টের গভীর শোক।

বিপ্লবীদের বার্তা রিপোর্ট :
  • প্রকাশ : বুধবার, ১৫ এপ্রিল, ২০২০
  • ৩৯৮ বার পড়া হয়েছে

সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজের প্রথম সারির করোনা যোদ্ধা মেডিসিন বিভাগের সহকারী অধ্যাপক ডা. মঈনুদ্দিন আহমেদ কোভিড – ১৯ রোগের চিকিৎসারত অবস্থায় আজ সকালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। আমরা ডক্টরস ফর হেল্থ এন্ড এনভায়রনমেন্ট পরিবার তার এ অকাল মৃত্যুতে গভীর ভাবে শোকাহত। আমরা এ করোনা শহীদের বিদেহী আত্মার শান্তি কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করছি।

একইসাথে ইতোমধ্যে আরও যেসকল চিকিৎসক ও চিকিৎসা সেবা কর্মী কোভিড – ১৯ এ আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেছেন তাদের প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন ও পরিবারের সকলের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করছি।

এ মহাদুর্যোগকালে করোনা যোদ্ধা সহ চিকিৎসা সেবায় নিয়োজিত চিকিৎসক ও সকল চিকিৎসা সেবা কর্মীর সুরক্ষায় সর্বোচ্চ ব্যাবস্থা গ্রহণের জন্য সরকার ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট জোর দাবী জানাচ্ছি।

অধ্যাপক ডা. এম আবু সাঈদ, সভাপতি ও অধ্যাপক ডা. কাজী রকিবুল ইসলাম, সাধারণ সম্পাদক – ডক্টরস ফর হেল্থ এন্ড এনভায়রনমেন্ট।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

আমাদের পেজ