1. km.mintu.savar@gmail.com : admin :
  2. coderbruh@protonmail.com : demilation :
  3. editor@biplobiderbarta.com : editor :
  4. same@wpsupportte.com : same :
শিরোনাম:
দুর্নীতির, অযৌক্তিক বিদ্যুৎ কেন্দ্রের জন্য ব্যয়ের টাকা জনগণ দেবে না বাজেটে বরাদ্দ দিয়ে রেশনিং, আবাসন ও শিক্ষাসহ সামাজিক সুরক্ষা নিশ্চিত করার দাবি বগুড়ায় উদ্ধার হওয়া ৫ হাজার লিটার তেল পুরোনো দামে বিক্রি ডন, মাস্টার, লিটল মাস্টার, ম্যাড ম্যাক্স…মুশফিক ১১০ টাকায় সয়াবিন তেল বিক্রির সিদ্ধান্ত হঠাৎ স্থগিত লাঞ্চ বিরতি থেকে ফিরেই সাকিবের জোড়া আঘাত বেআইনী নোটিশ প্রত্যাহার ও কারখানা খুলে দিয়ে উৎপাদন চালু করার দাবীতে বিক্ষোভ সমাবেশ চট্টগ্রাম টেস্ট: ২ উইকেটের সেশনে ম্যাথুসের শতক ‘শান’ দেখতে সিনেমা হলে শুভ, বসে পড়লেন ফ্লোরে উ. কোরিয়ার ইতিহাসে করোনা সবচেয়ে বড় বিপর্যয়: কিম

রাষ্ট্রায়ত্ত পাটকল শ্রমিকদের বকেয়া মজুরি প্রদানের দাবী জানান পাটকল সংগ্রাম পরিষদের আহবায়ক প্রখ্যাত শ্রমিকনেতা শহিদুল্লাহ চৌধুরী।

বিপ্লবীদের বার্তা রিপোর্ট :
  • প্রকাশ : শনিবার, ১১ এপ্রিল, ২০২০
  • ৬৭০ বার পড়া হয়েছে

শহিদুল্লাহ চৌধুরী বলেন,বৈশ্বিক মহামারি কভিট ১৯ করোনা ভাইরাস এর ছুটি শুরু হওয়ার আগেই শ্রমিকদের ৬ সপ্তাহ বা কোনো কোনো কারখানায় তার চেয়ে অধিক সময়ের মজুরি বকেয়া রয়েছে।এরপর বন্ধকালীন বকেয়া যেন মরার উপর খরার ঘা। ফলে পাটকল শ্রমিকরা পরিবার পরিজন নিয়ে না খেয়ে মরতে বসেছে।

এমতাবস্থায় পরিবার পরিজন নিয়ে বাঁচিয়ে রাখতে (পাটকল শ্রমিকদের মোবাইলের মাধ্যমে মজুরি পরিশোধের পদ্ধতি আগে থেকেই চালু আছে)। যার মাধ্যমে পাটকল শ্রমিকদেরকে অবিলম্বে বকেয়া মজুরি পরিশোধ এবং সরকারের প্রদানকৃত খাদ্যসামগ্রী প্রদানের জোর দাবী জানান প্রবীণ এই শ্রমিক নেতা।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

আমাদের পেজ