1. km.mintu.savar@gmail.com : admin :
  2. coderbruh@protonmail.com : demilation :
  3. editor@biplobiderbarta.com : editor :
  4. same@wpsupportte.com : same :
শিরোনাম:
নব্বইয়ের ১০ দফার সঙ্গে সবাই বিশ্বাসঘাতকতা করেছে যুক্তরাষ্ট্রের বাজারে বাংলাদেশি পোশাকের সুদিন, রপ্তানি বেড়েছে ৫১ শতাংশ দেশের শ্রমিকশ্রেণি কোন পথে-শহীদুল্লাহ্ চৌধুরী আগামী ১২ ডিসেম্বর সোমবার ২০২২ দেশব্যাপী সিপিবি’র বিক্ষোভ পার্বত্য চুক্তি যেন মানুষ ভুলে যায়, তার ব্যবস্থাই করেছে সরকার ও শাসক গোষ্ঠী ব্যাংক গুলো ফোকলা হয়ে গেছে- রুহিন হোসেন প্রিন্স লড়াই-সংগ্রাম জোরদার করতে ৫ জানুয়ারি গার্মেন্ট শ্রমিক টিইউসি’র জাতীয় কাউন্সিল সফল করুন আশুলিয়ায় টিচার্স আইডিয়াল স্কুল এন্ড কলেজের শিক্ষার মান উন্নয়নে অবিভাবক সমাবেশ অনুষ্ঠিত । তাজরীন গার্মেন্টস এর মালিক দেলোয়ার হোসেনকে শাস্তি দেওয়া পরিবর্তে তাকে পুরস্কৃত করা হয়েছে বিপ্লবের জগতে এক অগ্নিসম অগ্রদূতের নাম ফিদেল কাস্ত্রো

ভারতের গাজিয়াবাদে হাসপাতাল থেকে পাওয়া গেল চাঞ্চল্যকর অভিযোগ, প্যান্ট না পরেই ঘুরছে তাবলিগ জামাতে অংশগ্রহণকারী সদস্যরা।

বিপ্লবীদের বার্তা রিপোর্ট :
  • প্রকাশ : শুক্রবার, ৩ এপ্রিল, ২০২০
  • ৯৯০ বার পড়া হয়েছে

তাবলিগ জামাতে অংশগ্রহণকারী সদস্যদের বহু মানুষ এখন সারা দেশজুড়ে ছড়িয়ে পড়েছে। আর কিছু কিছু আক্রান্ত মানুষ ও সম্ভাব্য করোনা আক্রান্তদের কোয়ারেন্টাইন ও আইসোলেশনে পাঠানো হয়েছে। এরমধ্যেই ভারতের গাজিয়াবাদে হাসপাতাল থেকে পাওয়া গেল চাঞ্চল্যকর অভিযোগ।

তাবলিগ জামাতের বেশ কিছু সদস্য যারা গাজিয়াবাদের হাসপাতালে ভর্তি আছেন তারা স্বাস্থ্যকর্মীদের সঙ্গে রীতিমতো নোংরা ব্যবহার করেছেন। তারা স্বাস্থ্যকর্মীদের দিকে যৌন উস্কানিমূলক নোংরা অঙ্গভঙ্গী করছেন পাশাপাশি নগ্ন হয়ে তারা হাসপাতালের মধ্যেই ঘুরে বেড়াচ্ছেন।

গাজিয়াবাদের সিএমও স্থানীয় পুলিশ চিঠি দিয়েছেন, তারা জানিয়েছেন তাবলিগ জামাতে যারা অংশগ্রহণ করেছেন তাদের বেশ কিছুজন গাজিয়াবাদ হাসপাতালে রয়েছেন তারা হাসপাতালে কর্মচারীদের সঙ্গে দুর্বব্যহার করছে।  হাসপাতালের নার্সিং স্টাফদের বিরুদ্ধে রোগীদের এই ব্যবহার নিয়ে কথা বলা হচ্ছে।

গাজিয়াবাদের এমএমজি জেলা হাসপাতাল সিএমও বলেন, জামাতি রোগীরা চিকিৎসকদরে তত্ত্বাবধানে রয়েছে তারা সম্ভাব্য করোনা ভাইরাস আক্রান্ত, হাসপাতালে তাদের আইসোলেশনে রাখা হয়েছে। আইসোলেশন ওয়ার্ডে থাকায় তারা প্যান্ট না পরেই ঘুরছে। পাশাপাশি নোংরা গান শুনছে।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

আমাদের পেজ