1. km.mintu.savar@gmail.com : admin :
  2. editor@biplobiderbarta.com : editor :
শিরোনাম:
লাইনে দাঁড়িয়ে ভোট দিলেন সিঙ্গাপুরের বর্তমান প্রধানমন্ত্রী লি সিয়েন লুং ও তার স্ত্রী। http://www.biplobiderbarta.com/ সিরাজগঞ্জের বেলকুচি উপজেলায় কৃষি সম্প্রসারণ অধিদপ্তর এর উদ্যোগে কৃষি উৎপাদনশীলতা বৃদ্ধির লক্ষে কৃষদের মাঝে কৃষি যন্ত্রপাতি বিতরণ ।। (biplobiderbarta.com) পবিত্র কোরআন ও হাদীসের আলোকে ওয়াদা ভঙ্গ করার ভয়াবহ পরিণাম !! প্রয়াসের উদ্যোগে সাঁথিয়ার কাশিনাথপুরে করোনা ভাইরাস বিষয়ে চিকিৎসা পরামর্শ ও ভলেন্টারি সেবা চালু । মোট আক্রান্ত হলেন ৬৫,৭৬৯ জন, আর মৃত্যু হয়েছে ৮৮৮ জনের। দেশের ১৩ জেলা আংশিক এবং ৫০ জেলা সম্পূর্ণ লকডাউন ঘোষণা শ্রমিক ছাঁটাইয়ের ঘোষনার প্রতিবাদে গার্মেন্টস শ্রমিক অধিকার আন্দোলনের সংবাদ সম্মেলন ট্রাম্পের নির্দেশে পাঠানো সেনা তাড়ালেন মেয়র মুরিয়েল বোসার যেভাবে শিশুদের স্কুলে ফেরাল ডেনমার্ক রাজধানীর দুই এলাকা দিয়ে কাল শুরু হচ্ছে জোলা ভিত্তিক লকডাউনের কাজ

ভারতের গাজিয়াবাদে হাসপাতাল থেকে পাওয়া গেল চাঞ্চল্যকর অভিযোগ, প্যান্ট না পরেই ঘুরছে তাবলিগ জামাতে অংশগ্রহণকারী সদস্যরা।

বিপ্লবীদের বার্তা রিপোর্ট :
  • প্রকাশ : শুক্রবার, ৩ এপ্রিল, ২০২০
  • ৯২ বার পড়া হয়েছে

তাবলিগ জামাতে অংশগ্রহণকারী সদস্যদের বহু মানুষ এখন সারা দেশজুড়ে ছড়িয়ে পড়েছে। আর কিছু কিছু আক্রান্ত মানুষ ও সম্ভাব্য করোনা আক্রান্তদের কোয়ারেন্টাইন ও আইসোলেশনে পাঠানো হয়েছে। এরমধ্যেই ভারতের গাজিয়াবাদে হাসপাতাল থেকে পাওয়া গেল চাঞ্চল্যকর অভিযোগ।

তাবলিগ জামাতের বেশ কিছু সদস্য যারা গাজিয়াবাদের হাসপাতালে ভর্তি আছেন তারা স্বাস্থ্যকর্মীদের সঙ্গে রীতিমতো নোংরা ব্যবহার করেছেন। তারা স্বাস্থ্যকর্মীদের দিকে যৌন উস্কানিমূলক নোংরা অঙ্গভঙ্গী করছেন পাশাপাশি নগ্ন হয়ে তারা হাসপাতালের মধ্যেই ঘুরে বেড়াচ্ছেন।

গাজিয়াবাদের সিএমও স্থানীয় পুলিশ চিঠি দিয়েছেন, তারা জানিয়েছেন তাবলিগ জামাতে যারা অংশগ্রহণ করেছেন তাদের বেশ কিছুজন গাজিয়াবাদ হাসপাতালে রয়েছেন তারা হাসপাতালে কর্মচারীদের সঙ্গে দুর্বব্যহার করছে।  হাসপাতালের নার্সিং স্টাফদের বিরুদ্ধে রোগীদের এই ব্যবহার নিয়ে কথা বলা হচ্ছে।

গাজিয়াবাদের এমএমজি জেলা হাসপাতাল সিএমও বলেন, জামাতি রোগীরা চিকিৎসকদরে তত্ত্বাবধানে রয়েছে তারা সম্ভাব্য করোনা ভাইরাস আক্রান্ত, হাসপাতালে তাদের আইসোলেশনে রাখা হয়েছে। আইসোলেশন ওয়ার্ডে থাকায় তারা প্যান্ট না পরেই ঘুরছে। পাশাপাশি নোংরা গান শুনছে।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর