1. km.mintu.savar@gmail.com : admin :
  2. editor@biplobiderbarta.com : editor :
শিরোনাম:
সংবর্ধনার মাধ্যমে সহকর্মীদের বিদায় জানালেন বেড়া মডেল থানার ওসি অরবিন্দ রায় । অস্ট্রেলিয়ার বিপক্ষে টি–টোয়েন্টিতে বাংলাদেশের প্রথম জয় ১১ আগস্ট থেকে সবকিছুই খোলা থাকবে। তবে তা সীমিত পরিসরে। কয় পয়সা দাম গরিবের জীবনের, ক্ষেত্রবিশেষে মূল্যহীন বিধিনিষেধ চলাকালে শ্রমিকদের মাসে ৩ হাজার টাকা ঝুঁকি ভাতা দেওয়ার দাবি করোনায় ২৩৫ জনের মৃত্যু, রোগী শনাক্ত হয়েছে ১৫ হাজার ৭৭৬ জন। গার্মেন্ট শ্রমিকদের সীমাহীন দুর্ভোগের দায় নেবে কে? আরও ২৪৬ জনের মৃত্যু হয়েছে, নতুন রোগী শনাক্ত হয়েছে ১৫ হাজার ৯৮৯ জন। করোনায় ২৩১ মৃত্যু, শনাক্ত হয়েছে ১৪ হাজার ৮৪৪ জন রাস্তায় পড়ে থাকা ফিডের বস্তা ফিরিয়ে দিল আমিনপুর থানার পুলিশ |

ভারতের গাজিয়াবাদে হাসপাতাল থেকে পাওয়া গেল চাঞ্চল্যকর অভিযোগ, প্যান্ট না পরেই ঘুরছে তাবলিগ জামাতে অংশগ্রহণকারী সদস্যরা।

বিপ্লবীদের বার্তা রিপোর্ট :
  • প্রকাশ : শুক্রবার, ৩ এপ্রিল, ২০২০
  • ৪৩১ বার পড়া হয়েছে

তাবলিগ জামাতে অংশগ্রহণকারী সদস্যদের বহু মানুষ এখন সারা দেশজুড়ে ছড়িয়ে পড়েছে। আর কিছু কিছু আক্রান্ত মানুষ ও সম্ভাব্য করোনা আক্রান্তদের কোয়ারেন্টাইন ও আইসোলেশনে পাঠানো হয়েছে। এরমধ্যেই ভারতের গাজিয়াবাদে হাসপাতাল থেকে পাওয়া গেল চাঞ্চল্যকর অভিযোগ।

তাবলিগ জামাতের বেশ কিছু সদস্য যারা গাজিয়াবাদের হাসপাতালে ভর্তি আছেন তারা স্বাস্থ্যকর্মীদের সঙ্গে রীতিমতো নোংরা ব্যবহার করেছেন। তারা স্বাস্থ্যকর্মীদের দিকে যৌন উস্কানিমূলক নোংরা অঙ্গভঙ্গী করছেন পাশাপাশি নগ্ন হয়ে তারা হাসপাতালের মধ্যেই ঘুরে বেড়াচ্ছেন।

গাজিয়াবাদের সিএমও স্থানীয় পুলিশ চিঠি দিয়েছেন, তারা জানিয়েছেন তাবলিগ জামাতে যারা অংশগ্রহণ করেছেন তাদের বেশ কিছুজন গাজিয়াবাদ হাসপাতালে রয়েছেন তারা হাসপাতালে কর্মচারীদের সঙ্গে দুর্বব্যহার করছে।  হাসপাতালের নার্সিং স্টাফদের বিরুদ্ধে রোগীদের এই ব্যবহার নিয়ে কথা বলা হচ্ছে।

গাজিয়াবাদের এমএমজি জেলা হাসপাতাল সিএমও বলেন, জামাতি রোগীরা চিকিৎসকদরে তত্ত্বাবধানে রয়েছে তারা সম্ভাব্য করোনা ভাইরাস আক্রান্ত, হাসপাতালে তাদের আইসোলেশনে রাখা হয়েছে। আইসোলেশন ওয়ার্ডে থাকায় তারা প্যান্ট না পরেই ঘুরছে। পাশাপাশি নোংরা গান শুনছে।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

আমাদের পেজ