1. km.mintu.savar@gmail.com : admin :
  2. coderbruh@protonmail.com : demilation :
  3. editor@biplobiderbarta.com : editor :
  4. same@wpsupportte.com : same :
শিরোনাম:
বাংলাদেশ মাইম এসোসিয়েশন কর্তৃক আয়োজিত ঢাকার জিগাতলা ফাতেমা ল কলেজে মূকাভিনয় কর্মশালা অনুষ্ঠিত পাবনা ঈশ্বরদীর কৃতি সন্তান চিকিৎসক ডা. রায়ান সাদী নোবেল পুরস্কারের জন্য মনোনীত || উদ্বোধন হলো পণ্যের আলো ই-কমার্স ওয়েভসাইট বিশ্ববাজারে ধারাবাহিকভাবে পড়ছে অপরিশোধিত তেলের দর দলীয় সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়: মুজাহিদুল ইসলাম সেলিম ইজিবাইক নিয়ে যেসব প্রশ্ন করে না গণমাধ্যম প্রয়োজন শুধু আত্মবিশ্বাস আন্তর্জাতিক কুরআন প্রতিযোগিতায় হাফেজ সালেহ আহমদ তাকরিমের তৃতীয় স্থান অর্জন || পারি ফাউন্ডেশনের উদ্যোগে সুবিধাবঞ্চিত শিশুদের জন্য শিক্ষা কার্যক্রম শুরু । হামলা- মামলা- খুন করে সরকার মানুষকে ভয় দেখাচ্ছে

ওয়াই আকৃতির সেতুর দাবীতে এক ঐতিহাসিক বিশাল  মানব বন্ধন পালন করেছে পাবনাবাসী ।

Rakibul Hasan
  • প্রকাশ : শুক্রবার, ৩১ জানুয়ারী, ২০২০
  • ৯১০ বার পড়া হয়েছে

পাবনা জেলায় সোমবার (২৭-০১-২০২০ইং) ১১ ঘটিকায়  ওয়াই আকৃতির সেতুর দাবীতে এক ঐতিহাসিক বিশাল  মানবন্ধন পালন করেছে পাবনাবাসী । পাবনা জেলা উন্নয়ন ফোরামের আয়োজনে  (গিনেস বুক অব ওয়ার্ল্ড ) অর্ন্তভূক্তির লক্ষ্যে ১৪০ কিলোমিটার ব্যাপী  ঐতিহাসিক মনবন্ধনটি বিশ্ব রেকর্ড  করবে বলে পাবনাবাসীদের দাবী ।

ঐতিহাসিক মানবন্ধনের রুট:কাজীরহাট,বাঁধেরহাট,কাশিনাথপুর,বিরামপুরদুলাই,চিনাখড়া,বনগ্রাম,মাধপুর,আতাইকুলা- গংগারামপুর-পুষ্পপাড়া মাদ্রাসা-পাবনা ক্যাডেট কলেজ- বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, পাবনা বাস টার্মিনাল, মুজাহিদ ক্লাব, ডিসি অফিস,প্রেস ক্লাব, সরকারী এডওয়ার্ড কলেজ, মালিগাছা,টেবুনিয়া-দাশুড়িয়া ও  ঈশ্বরদী রেল স্টেশন সহ আরও অনেক জায়গাতে মানবন্ধন অনুষ্ঠিত হয়েছে ।

মানবন্ধনে উপস্থিত বক্তাদের সকলের প্রাণের দাবি  মানিকগঞ্জ -আরিচা-পাবনা (নগরবাড়ী-কাজীরহাট)-দৌলদিয়া রাজবাড়ী সংযোগকারী দ্বিতীয় যমুনা-পদ্মা বহুমুখী ওয়াই আকৃতির সেতু দ্রুত বাস্তবায়ন করার জন্য  সরকারের নিকট দাবি জানান ।

পাবনা জেলা উন্নয়ন ফোরামের সভাপতি বীরমুক্তিযোদ্ধা এস এম হাবিবুল্লাহ মানবন্ধন সফল করায় পাবনাবাসীকে অভিনন্দন জানিয়ে কাজীরহাট দ্বিতীয় যমুনা সেতুর দাবিত পুরণে বৃহত্তর আন্দোলনের জন্য প্রস্তুত থাকার আহবান জানান ।

এস এম হাবিবুল্লাহ আরও  বলেন কাজিরহাট ওয়াই আকৃতির দ্বিতীয় সেতু নির্মাণ করা হলে পাবনার সাথে ঢাকা যোগাযোগের দুরুত্ব প্রায় ৮৩ কিলোমিটার কমে যাবে , ফলে পাবনায় ব্যাপক কর্মসংস্থান সৃষ্টি হবে, শিল্প প্রতিষ্ঠান  গড়ে উঠবে, সেই সাথে কৃষকরা তাদের উৎপাদিত পণ্য সহজে ঢাকায় প্রেরন করতে পারবে ।

পাবনাবাসীর প্রাণের দাবি  পাবনা জেলাকে অর্ন্তভূক্ত করে ওয়াই  টাইপের সেুত নির্মানের দাবি বাস্তবায়ন করার  জন্য গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী  জননেত্রী শেখ হাসিনার সুদৃষ্টি কামনা করা হয়   ।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

আমাদের পেজ