1. km.mintu.savar@gmail.com : admin :
  2. editor@biplobiderbarta.com : editor :
শিরোনাম:
দেশে করোনায় মৃত্যু বাড়ল, ৫১ জনের মৃত্যু, শনাক্ত হয়েছে এক হাজার ৯০১ জন। দেশে আগস্টের চেয়ে সেপ্টেম্বরে ডেঙ্গু রোগী বাড়ছে পোশাক রপ্তানিতে ভিয়েতনামের চেয়ে আবার এগিয়ে বাংলাদেশ প্রণোদনা ঋণ ৩৬ কিস্তিতে পরিশোধের সুবিধা চায় বিজিএমইএ পোশাক খাতের ১৬ শতাংশ শ্রমিকের কম মজুরি পাওয়ার শঙ্কায় হাসেম ফুড কারখানায় অগ্নিকাণ্ডে মালিকসহ দায়ীদের শাস্তি ও ক্ষতিপূরণের দাবি শ্রমিকদের ন্যূনতম মজুরী ২১ হাজার টাকা নির্ধারণসহ দশ দফা দাবীতে সাংবাদিক সম্মেলন শক্তি ফাউন্ডেশনের উদ্দ্যোগে পাবনা- কাশিনাথপুরে করোনা সচেতনতায়  মাস্ক বিতরণ: হাসেম ফুড কারখানায় আরও একটি খুলিসহ কঙ্কাল ও হাড় উদ্ধার গার্মেন্ট শ্রমিকদের সুরক্ষায় ৫০ ইউনিয়নের যৌথ বিবৃতি

বাংলাদেশ ছাত্র ইউনিয়ন সাভার থানা সংসদের ১১তম কাউন্সিল অনুষ্ঠিত

বিপ্লবীদের বার্তা রিপোর্ট :
  • প্রকাশ : শুক্রবার, ১৭ জানুয়ারী, ২০২০
  • ৩৮৭ বার পড়া হয়েছে

‘পাখির ডানা বয়ে আনুক শুভ্র সকাল বয়ে যাক জরা, গ্লানি, এসো সঙ্গী হই’ এই স্লোগানকে সামনে রেখে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন সাভার থানা সংসদের ১১তম কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি হয়েছেন ইসহাক হোসেন সাগর, সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন খালিদ রাব্বি রেদোয়ান।

শুক্রবার (১৭ জানুয়ারি) সাভারের কলমার জিটিএফসি স্কুলে অনুষ্ঠিত কাউন্সিল অধিবেশনের মধ্য দিয়ে এ কমিটি গঠন করা হয়।

১৫ সদস্য বিশিষ্ট কমিটির অন্যরা হলেন, সহ-সভাপতি সুমন আহমেদ রিয়ান, সহকারি সাধারণ সম্পাদক আকাশ রহমান, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, কোষাধ্যক্ষ আরমান মেহেদী, দপ্তর সম্পাদক লিমন, শিক্ষা গবেষণা ও প্রচার প্রকাশনা বিষয়ক সম্পাদক জান্নাতুল বাকী, স্কুল ছাত্র ও বিজ্ঞান প্রযুক্তিবিষয়ক সম্পাদক মাঈশা, ক্রীড়া ও সমাজকল্যাণ সম্পাদক জিহাদ গাজী। কমিটিতে সদস্য নির্বাচিত হয়েছেন সাইফুল ইসলাম শাওন, বাবলু ইসলাম অর্ণব ও মমিন।

নবনির্বাচিত কমিটি আগামী এক বছর দায়িত্ব পালন করবে।

এর আগে “পাখির ডানা বয়ে আনুক শুভ্র সকাল বয়ে যাক জরা, গ্লানি, এসো সঙ্গী হই” এই স্লোগানকে সামনে রেখে শুরু হয় ১১তম সম্মেলন ও কাউন্সিল।

সকালে সংক্ষিপ্ত আলোচনা সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি দীপক শীল, ঢাকা জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি আরিফুল ইসলাম সাব্বির, সাধারণ সম্পাদক ফাহিম পবন ও জেলা-উপজেলার নেতা-কর্মীরা।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

আমাদের পেজ