1. km.mintu.savar@gmail.com : admin :
  2. editor@biplobiderbarta.com : editor :
শিরোনাম:
সংবর্ধনার মাধ্যমে সহকর্মীদের বিদায় জানালেন বেড়া মডেল থানার ওসি অরবিন্দ রায় । অস্ট্রেলিয়ার বিপক্ষে টি–টোয়েন্টিতে বাংলাদেশের প্রথম জয় ১১ আগস্ট থেকে সবকিছুই খোলা থাকবে। তবে তা সীমিত পরিসরে। কয় পয়সা দাম গরিবের জীবনের, ক্ষেত্রবিশেষে মূল্যহীন বিধিনিষেধ চলাকালে শ্রমিকদের মাসে ৩ হাজার টাকা ঝুঁকি ভাতা দেওয়ার দাবি করোনায় ২৩৫ জনের মৃত্যু, রোগী শনাক্ত হয়েছে ১৫ হাজার ৭৭৬ জন। গার্মেন্ট শ্রমিকদের সীমাহীন দুর্ভোগের দায় নেবে কে? আরও ২৪৬ জনের মৃত্যু হয়েছে, নতুন রোগী শনাক্ত হয়েছে ১৫ হাজার ৯৮৯ জন। করোনায় ২৩১ মৃত্যু, শনাক্ত হয়েছে ১৪ হাজার ৮৪৪ জন রাস্তায় পড়ে থাকা ফিডের বস্তা ফিরিয়ে দিল আমিনপুর থানার পুলিশ |

আবারও নতুন করে আলোচনায় মাধুরী

বিপ্লবীদের বার্তা রিপোর্ট :
  • প্রকাশ : সোমবার, ৬ জানুয়ারী, ২০২০
  • ৪১২ বার পড়া হয়েছে

বলিউডের সবচেয়ে জনপ্রিয় অভিনেত্রী মাধুরী দীক্ষিত। তার অভিনয় ও নাচে বার বার মুগ্ধ হয়েছেন দর্শক। দীর্ঘ ক্যারিয়ারে উপহার দিয়েছেন অনেক ব্যবসাসফল ছবি, ঠিক তেমনি বিতর্কেও কম জড়াননি। বিভিন্ন সময়ে বিভিন্ন অভিনেতাদের সঙ্গে জড়িয়ে আলোচনা-সমালোচনার মুখে পড়তে হয়েছে তাকে। এবারও তিনি নতুন সিনেমায় কাজের জন্য মোটা অঙ্কের টাকা দাবি করে আবার আলোচনায় আসলেন।

তরুণ নির্মাতা তাহিরা কাশ্যপ নির্মাণ করতে চলেছেন তার প্রথম চলচ্চিত্র ‘শর্মাজি কী বেটি’। এ ছবিতে অভিনয়ের জন্য মাধুরীর কাছে প্রস্তাব দেয়া হয়। কিন্তু সেই প্রস্তাবটি ফিরিয়ে দেন অভিনেত্রী। কারণ হিসেবে নির্মাতা জানিয়েছেন মাধুরী মোটা অঙ্কের টাকা দাবি করেছেন। কিন্তু প্রযোজকরা সেই টাকা দিতে নারাজ।

নির্মাতা আরও জানান, ছবিতে মাধুরীকে মায়ের চরিত্রে নেয়ার জন্য প্রস্তাব দেয়া হয়েছিল। তিনি ছবির জন্য মোটা অঙ্কের টাকা দাবি করেন তাই তার পরিবর্তে নতুন শিল্পী খোঁজা হচ্ছে।

শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

আমাদের পেজ